ঝিকরগাছা বিএম হাই স্কুলে নতুন কারিকুলাম স্কিমের নৈপুণ্য ফলাফল প্রকাশ

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা : যশোরের ঝিকরগাছার ঐতিহ্যবাহী ঝিকরগাছা বদরুদ্দীন মুসলিম(বিএম) হাই স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ২৮৫জন শিক্ষার্থী ও ৭ম শ্রেণির ৩১০ জন শিক্ষার্থীদের মাঝে সরকারি নতুন কারিকুলাম স্কিমের নৈপুণ্য এবং ৮ম শ্রেণির ৩০০ জন শিক্ষার্থী ও ৯ম শ্রেণির ৩০২ জন শিক্ষার্থীদের বার্ষিক পরীক্ষার মূল্যায়নের ফলাফল প্রকাশ করা হয়েছে। এছাড়াও স্কুলের প্রতিটা শ্রেণির প্রথম, দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

বৃহস্পতিবার সকাল ১১টার সময় স্কুল প্রাঙ্গনে অনুষ্ঠিত আয়োজনে সভাপতিত্বে করেন ঝিকরগাছা বদরুদ্দীন মুসলিম(বিএম) হাই স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সামাদ। তিনি তার বক্তব্যে বলেন, আমি গর্ববোধকরি যে জেলার মধ্যে সর্বপ্রথম আমার স্কুলই সরকারি নতুন কারিকুলাম স্কিমের উপর ফলাফল প্রকাশ করেছি। যেটা করতে আমাদের শিক্ষকদের অনেক কষ্ট করতে হয়েছে। আমি প্রতিটা শিক্ষককে ধন্যবাদ জানাচ্ছি। সরকারি এই নতুন কারিকুলাম বুঝতে পারলে খুবই সহজ।

এসময় উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা বদরুদ্দীন মুসলিম (বিএম) হাই স্কুলের ম্যানেজিং কমিটির অভিভাবক সদস্য মাহমুদ মুকুল, শিক্ষক প্রতিনিধি বেনজির আহমেদ, আসাদুর রহমান, নাসরিন আখতার নয়ন, সহকারী প্রধান শিক্ষক নাজমুল আলম, সিনিয়র শিক্ষক নাজমা পারভিন, আব্দুস সোবাহান, আব্দুস সামাদ, শাহানারা খাতুন, হালিমা খাতুন মুক্তা, বাবুল হোসেন, মনিরা পারভিন, জাহিদ হাসানসহ স্কুলের সকল কোমলমতি শিক্ষার্থীবৃন্দ।