ঝিকরগাছায় হাইওয়ে পুলিশ ২০২৪ সেবা সপ্তাহে : অতিরিক্ত আইজি সময়ের চেয়ে জীবনের মূল্য বেশি, তাই সাবধানে চলাচল করুন

আফজাল হোসেন চাঁদ, ঝিকরগাছা: যশোরের ঝিকরগাছায় হাইওয়ে পুলিশ ২০২৪ সেবা সপ্তাহে পালন উপলক্ষ্যে নাভারণ হাইওয়ে থানার আয়োজনে হাইওয়ে পুলিশের অতিরিক্ত আইজি মোঃ শাহাবুদ্দিন খান, বিপিএম(বার) ভিডিও কনফারেন্সের মাধ্যমে প্রধান অতিথির বক্তব্যে বলেন, সময়ের চেয়ে জীবনের মূল্য বেশি, তাই সাবধানে চলাচল করুন। আপনি সাবধান না হলে আপনার পরিবারের অনেক ক্ষতি হবে। ট্রাফিক আইন মেনে চলুন। বৈধ কাগজপত্র ছাড়া বের হবেন না। সবাই মনে রাখবেন প্রাণ একবার হারালে আর পাওয়া যায় না এই জন্য বাড়িতে না ফেরার চেয়ে দেরিতে বাড়ি ফেরা ভালো। দূরকে পরিহার করে জীবনকে মূল্য দেন।

বৃহস্পতিবার সকাল ৯টায় নাভারণ আকিজ কলেজিয়েট স্কুলের প্রায় বারশতাধিক শিক্ষার্থীদেরকে ফুলেল শুভেচ্ছা ও হাইওয়ে পুলিশ লোগো বিশিষ্ট ক্যাপ দিয়ে আয়োজনের শুভ সূচনা করেন অনুষ্ঠানের সভাপতি নাভারণ হাইওয়ে থানার অফিসার ইনচার্জ এসআই সিদ্ধার্থ সাহা।

এসময় বিশেষ অতিথি ছিলেন, খুলনা অঞ্চলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মোঃ নাসিম খান (পিপিএম), আকিজ কলেজিয়েট স্কুলের অধ্যক্ষ শামীম মল্লিক, নাভারন হাইওয়ে থানার এস আই মফিজুর রহমান, ঝিকরগাছা রিপোর্টার্স ক্লাবের উপদেষ্টা ইসমাইল হোসেন, সাধারণ সম্পাদক আফজাল হোসেন চাঁদ, যুগ্ম সম্পাদক হাসান খান, স্কুলের সকল শিক্ষক মন্ডলী সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবৃন্দ। অনুষ্ঠানের পরিশেষে স্কুল থেকে এক বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে যশোর-বেনাপোল মহাসড়ক প্রদক্ষিণ করে আবারও স্কুলের মধ্যে এসে পরিসমাপ্তি ঘটে।