জয়পুরহাটে ৬ কেজি গাঁজাসহ আটক ১

এস কে মুকুল, জয়পুরহাট জেলা প্রতিনিধি : জয়পুরহাট জেলা গোয়েন্দা শাখা(ডিবি) পুলিশ কর্তৃক ০৬ (ছয়) কেজি শুকনা গাঁজাসহ ০১(এক)জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১৫ জুন) দুপুরের দিকে জয়পুরহাট জেলার পুলিশ সুপার মাছুম আহাম্মদ ভুঞা (পিপিএম) এর দিক নির্দেশনায় এবং শাহেদ আল মামুন, ওসি ডিবি এর সার্বিক তত্ত্বাবধানে ডিবি পুলিশের এসআই ফারুক হোসেন পিপিএম এবং সঙ্গীয় অফিসার ফোর্সসহ জয়পুরহাট থানার ধলাহার ইউনিয়ন এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা ডিউটি চলাকালীন সময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, জয়পুরহাট থানার ধলাহার ইউনিয়নের মাহালীপাড়া গ্রামের একটি বাঁশঝাড়ের নিচে একজন ব্যক্তি একটি প্লাস্টিকের ব্যাগের মধ্যে মাদকদ্রব্য গাঁজা নিজ হেফাজতে রেখে বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এই মর্মে সংবাদ পেয়ে উক্ত স্থানে পৌঁছা মাত্রই পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে দৌড়ে পালানোর চেষ্টা করলে উক্ত ব্যক্তিকে আটক করে। তাৎক্ষনিক ডিবি পুলিশ তল্লাশী করলে আটককৃত মোঃ নুর আলম(১৯), পিতা- মৃত আবুল খায়ের, গ্রাম- কল্যাণপুর মাহালী পাড়া, থানা ও জেলা- জয়পুরহাট এর নিকট হইতে ০৬ (ছয়) কেজি শুকনা গাঁজা উদ্ধারসহ গ্রেফতার করে জয়পুরহাট ডিবি পুলিশ।