জয়নুল আবেদীন একজন দক্ষ সেনা কর্মকর্তা ছিলেনঃসেতুমন্ত্রী ওবায়দুল কাদের

অমিত কর্মকার, লোহাগাড়া প্রতিনিধিঃ চট্টগ্রামের লোহাগাড়ায় ২২জানুয়ারী সকালে চুনতি মেহেরুন্নেছা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মাঠে প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল মিয়া মোহাম্মদ জয়নুল আবেদীন বীর বিক্রম পিএসসির নাগরিক শোক সভায় প্রধান অতিথির বক্তব্য বাংলাদেশ আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, মরহুম জয়নুল আবেদীন একজন দক্ষ সেনা কর্মকর্তা ছিলেন। দেশের জন্য নিজের জীবনের ঝুঁকি নিয়ে তিনি কাজ করেছেন। তিনি প্রধানমন্ত্রীর আস্থাভাজন ছিলেন। লোহাগাড়াকে আলোকিত করেছেন জয়নুল আবেদীন। তিনি মানুষের মনিকৌঠায় আজীবন বেঁচে থাকবেন। ওবায়দুল কাদের আরো জানান, দেশ এখন অনেক এগিয়ে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশকে বিশ্বের দরবারের পরিচিত লাভ করেছেন।

মরহুম জয়নুল আবেদীনের বড় ভাই আলহাজ্ব ইসমাঈল মানিকের সভাপতিত্বে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ তৌছিফ আহমদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন তথ্য মন্ত্রী ড.হাসান মাহমুদ এমপি, বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আমিনুল ইসলাম, চট্টগ্রাম-৮ আসনের সাংসদ আলহাজ্ব মোসলেম উদ্দিন আহমেদ, চট্টগ্রাম-১৫ আসনের সাংসদ প্রফেসর ড.আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী।

এছাড়াও মন্ত্রী পরিষদের সদস্যবৃন্দ, কেন্দ্রীয় আওয়ামীলীগের নেতৃবৃন্দ, জেলা ও উপজেলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

ক্যাপশন : প্রধানমন্ত্রীর প্রয়াত সামরিক সচিব মেজর জেনারেল জয়নুল আবেদীন বীর বিক্রমের শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখছেন সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি।