জীবননগরে দেবরের লাথিতে ভাবী নিহত

জীবননগর (চুয়াডাঙ্গা) প্রতিনিধি

রাস্তার জমি নিয়ে বিরোধের জের ধরে দেবর শাহেদের (২৫) লাথিতে মারা গেছে ভাবী শাহারুণ খাতুন (৩৫)। নিহত শাহারুণের মরদেহ উদ্ধার করে পুলিশ ময়না তদন্তের জন্য শনিবার চুয়াডাঙ্গা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে। পুলিশ অভিযুক্ত শাহেদকে আটক করেছে। শুক্রবার বিকেলে উপজেলার দেহাটিতে এ হত্যাকান্ডের ঘটনা ঘটে।

জীবননগর থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উপজেলার কেডিকে ইউনিয়নের দেহাটি গ্রামের মৃত মুনতাজ আলীর দুই ছেলে মোশারফ হোসেন ও শাহেদের মাঝে বাড়িতে চলাচলের রাস্তার জমি নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলে আসছে। শুক্রবার বিকেলে সাহেদের সাথে বড় ভাবী মোশারফের স্ত্রী শাহারুণের ঝগড়া বাধে। এর একপর্যায়ে শাহেদ ভাবী শাহারুণকে লাথি মারলে সে অসুস্থ্য হয়ে পড়ে। শাহারুণকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে নিলে কর্তব্যরত চিকিৎসক জানান শাহারুণ মারা গেছেন। খবর পেয়ে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ ঘটনাস্থল পরিদর্শন করেন এবং রাতে মৃতদেহ উদ্ধার করে থানাতে নেয়াসহ অভিযুক্ত শাহেদকে আটক করে।

জীবনগর উপজেলার শাহাপুর ফাঁড়ির ইনচার্জ জমির হোসেন জানান, জমি দিয়ে বিরোধের একপর্যায়ে শাহেদ তার ভাবীর বুকে লাথি মারলে সে মারা যায়। ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টার একপর্যায়ে খবর পেয়ে লাশ উদ্ধারসহ সুরহাল রিপোর্ট প্রস্তুত করা হয়। ওসি আব্দুল খালেব জানানম এখনো পর্যন্ত থানায় কোন মামলা হয়নি, তবে মৃতদেহ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযুক্ত শাহেদকে আটক করা হয়েছে।