জাতীয় শোক দিবস উপলক্ষ্যে জাতীয় পার্টির দোয়া ও মিলাদ মাহফিল

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে সোমবার কাকরাইলস্থ কেন্দ্রীয় কার্যালয়ে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেছে জাতীয় পার্টি।

এ সময় জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছেন, বঙ্গবন্ধু ছিলেন অবিসংবাদিত নেতা। তার সঙ্গে কারো তুলনা নেই। বঙ্গবন্ধু এবং তার পরিবারবর্গকে ষড়যন্ত্রকারীরা নৃশংস ভাবে হত্যা করেছে। তাদের ঘৃণা জানাই। তিনি স্বাধীনতার জন্য নিজের জীবন উৎসর্গ করেছেন। তাই স্বাধীন স্বার্বভৌম একটি দেশ পেয়েছি।

তি‌নি আরও ব‌লেন, বঙ্গবন্ধুর ক্ষুধা ও দারিদ্র মুক্ত বাংলাদেশ গড়ার ইচ্ছা ও বাসনা ছিল। তাই সরকারে প্রতি উদ্বাত্ত আহ্বান করব দ্রব্যমূল্যের উর্ধ্বগতি কমিয়ে সাধারণ মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে আনতে। আমরা এই দেশে হানাহানি মারামারি হত্যাযজ্ঞ চাই না। আমরা সুখী সমৃদ্ধিশালী একটি বাংলাদেশ চাই।

এসময় আরও বক্তব্য রাখেন, জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য- ফকরুল ইমাম এমপি, মোঃ সফিকুল ইসলাম সেন্টু, রেজাউল ইসলাম ভূঞা, জহিরুল ইসলাম জহির, মোস্তফা আল মাহমুদ, চেয়ারম্যানের উপদেষ্টা অধ্যাপিকা রওশন আরা মান্নান এমপি, ভাইস চেয়ারম্যান মোঃ আরিফুর রহমান খান, জাহাঙ্গীর আলম পাঠান, আমির উদ্দিন আহমেদ ডালু, যুগ্ম মহাসচিব গোলাম মোহাম্মদ রাজু, মোঃ বেলাল হোসেন, কেন্দ্রীয় নেতা খন্দকার নুরুল আ‌নোয়ার বেলাল, লিয়াকত হোসেন চাকলাদার, আহাদ ইউ চৌধুরী শাহীন।