জাতীয়-পার্টি-দেশের-মানুষের-প্রত্যাশা-পূরণের-রাজনীতি-করছে-জি-এম-কাদের

জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জি এম কাদের এমপি বলেছেন, জাতীয় পার্টি দেশের মানুষের প্রত্যাশা পূরণের রাজনীতি করছে। দেশের মানুষ এখনও জাতীয় পার্টিকে আশা-আকাঙ্ক্ষা পূরণের অন্যতম শক্তি মনে করে।

সোমবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে জাতীয় মোটর শ্রমিক পার্টি নেতৃবৃন্দ জাতীয় পার্টির নবনির্বাচিত চেয়ারম্যান জি এম কাদের এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে ফুলের শুভেচ্ছা জানান। এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান উপস্থিত নেতা-কর্মীদের উদ্দেশে এ সব কথা বলেন।

তিনি আরও বলেন, হুসেইন মুহম্মদ এরশাদের শাসনামলে দেশের মানুষ ভালো ছিলেন। তার শাসনামলে দেশে মানুষের জীবনের নিরাপত্তা ছিল, ব্যবসা-বাণিজ্যের পরিবেশ ছিল। দুর্নীতি, সন্ত্রাস ও মাদকের বিস্তার ছিল না। তাই দেশের মানুষ এখনও বিশ্বাস করে জাতীয় পার্টিই দেশ ও দেশের মানুষের কল্যাণে অন্যতম শক্তি। এ সময় দলকে আরও শক্তিশালী করতে নেতা-কর্মীদের নির্দেশনা দেন জাতীয় পার্টি চেয়ারম্যান।

এতে জাতীয় পার্টি মহাসচিব ও বিরোধীদলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, জাতীয় পার্টি এখন অনেক বেশি ঐক্যবদ্ধ এবং শক্তিশালী। জাতীয় পার্টি মানুষের আস্থা অর্জন করে পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের নতুন বাংলাদেশ গড়তে কাজ করছে।

জাতীয় মোটর শ্রমিক পার্টির সভাপতি মোস্তাকুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- জাতীয় পার্টির কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, জিয়া উদ্দিন আহমেদ বাবলু, মুজিবুল হক চুন্নু এমপি, সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, জাতীয় পার্টির নেতা গোলাম কিবরিয়া টিপু, সুনীল শুভ রায়, এস এম ফয়সল চিশতী, শফিকুল ইসলাম সেন্টু, ব্যারিস্টার দিলারা খন্দকার, রেজাউল ইসলাম ভূঁইয়া, লিয়াকত হোসেন খোকা এমপি, নাজমা আক্তার এমপি, মোস্তাকুর রহমান মোস্তাক, আহসান আদেলুর রহমান এমপি, এস এম ইয়াসির, সুলতান মাহমুদ, এম এ রাজ্জাক খান।

পরে জাতীয় পার্টির বিভিন্ন জেলা, বিভাগ ও অঙ্গ এবং সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা জাতীয় পার্টির নবনির্বাচিত চেয়ারম্যান ও মহাসচিবকে ফুলের শুভেচ্ছা জানান।