জাতির জনকের প্রতি শ্রদ্ধা রেখে শোক দিবসে কাউন্সিলর কুদ্দুস-এর আয়োজন

নেহাল আহমেদ নিজস্ব প্রতিবেদক ঃ হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর মৃত্যুবার্ষিকী জাতীয় শোক দিবস ১৫ আগষ্ট উপলক্ষে বগুড়ার আদমদীঘি সান্তাহারে ‘‘জামিয়া আরবিয়া দারুল উলুম মাদ্রাসা’’- এ ব্যক্তিগত উদ্যোগে সান্তাহার পৌর আওয়ামীলীগ সহ-সভাপতি ও ০৭ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ¦ আব্দুাল কুদ্দুস তার ব্যক্তিগত উদ্যোগে মাদ্রসাসার লিল্লাহ্ বোডিং-এ এতিমদের জন্য দুপুরের খাবার ও আসর এর নামাজ পর সান্তাহার ষ্টেসন জামে মসজিদ-এ দোয়া দোয়া মাহফিল এর আয়োজন করেন।
জাতীয় শোক দিবস উপলক্ষে শনিবার সারাদিন ব্যাপী সারাদেশে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। কাউন্সিলর আব্দুল কুদ্দুস জাতির জনকের প্রতি শ্রদ্ধাবোধ থেকে বঙ্গবন্ধুর রুহের মাগফিরাত কামনা করে এতিমদের জন্য দুপুরের আহার ও দোয়-মাহফিল এর আয়োজন করেন।
বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর আত্মার মাগফিরাত কামনা করে জাতীয় শোক দিবস উপলক্ষে এই আয়োজনে উক্ত সময় উপস্থিত ছিলেন পৌর ০৮ নং ওয়ার্ড কাউন্সিলর জার্জিস আলম রতন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি(ভারপ্রাপ্ত) কুদরত-ই এলাহী কাজল, সান্তাহার মডেল প্রেসক্লাব সভাপতি বুলবুল আহমেদ, সান্তাহার মডেল প্রেসক্লাব সাধারন সম্পাদক গোলাম রব্বানী দুলাল সহ প্রমুখ। মিলাদ মাহফিল সম্পন্ন করেন মুফতি মো. ফিরোজ হোসেন।