জলঢাকায় ৫২ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার ২

মনিরুজ্জামান লেবু, নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকায় ৫২ বোতল ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে অাটক করেছে থানা পুলিশ। এসময় একজন পালিয়ে গেলেও মাদক সরবরাহে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

থানা সুত্রে জানা যায, বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবিরের নির্দেশনায় এস.আই পলাশ এর নেতৃত্বে পুলিশের একটি চৌকস দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার গোলমুন্ডা ইউনিয়নের ভাবনচুর এলাকায় অভিযান চালিয়ে ২’জনকে ৫২ বোতল ফেন্সিডিল ও মাদক সরবরাহে ব্যবহৃত একটি মোটরসাইকেল সহ তাদের অাটক করতে সক্ষম হলেও অলিয়ার রহমান (৫০) নামের অপর এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

আটককৃতরা হলেন: চর হলদীবাড়ি জুম্মাপাড়ার মৃত্যু আব্দুল লতিফ এর ছেলে শাহিনুর রহমান (৩৮), ডিমলা উপজেলার দক্ষিন সোনাখুলি হাজিপাড়া গ্রামের নুরজ্জামানের ছেলে সিরাজুল ইসলাম সুমন (২৬)। পরে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দিয়ে ( মামলা নং ১৭) অাজ বৃহস্পতিবার দুপুরে অাসামীদের অাদালতের মাধ্যমে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়।

এ বিষয়ে জলঢাকা থানা অফিসার ইনচার্জ ফিরোজ কবির জানান,মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে তাদেরকে গ্রেফতার করে, মামলা দিয়ে অাসামীদের অাদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।