জর্নালিস্ট হেল্প সেন্টার চট্টগ্রাম বিভাগীয় কমিটি উদ্যোগে অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হবে আগামী ০৭/০২/২০২৪ ইং তারিখে

মাহবুব আলম, চট্টগ্রাম প্রতিনিধি :

অসহায় শীতার্ত মানুষের পাশে দাঁড়ানোর জন্য জার্নালিস্ট হেল্প সেন্টার সাংবাদিক ঐক্য পরিষদ চট্টগ্রাম বিভাগীয় কমিটি কর্তৃক আয়োজিত কম্বল বিতরণ ও আলোচনা উপলক্ষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় কমিটির চেয়ারম্যান জনাব আজগর আলী মানিক বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কেন্দ্রীয় কমিটির মহাসচিব মনিরুজ্জামান বিদ্যুৎ।

উক্ত কম্বল বিতরণী অনুষ্ঠান উপস্থিত থাকবেন বীর মুক্তিযোদ্ধা ও বাংলাদেশ মুক্তিযোদ্ধা জনতা লীগ চট্টগ্রাম মহানগর কমিটির সংগ্রামী সাধারণ সম্পাদক জনাব আলহাজ্ব এস এম আবু তাহের উক্ত কম্বল বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চট্টগ্রাম বিভাগীয় কমিটির সভাপতি সালে আহমদ উক্ত কম্বল বিতরণী অনুষ্ঠান সঞ্চালনা করবেন চট্টগ্রাম বিভাগীয় কমিটির সাধারণ সম্পাদক জনাব মাহবুব আলম উক্ত কম্বল বিতরণ অনুষ্ঠানে আগামী ০৭/০২/২০২৪ ইংরেজী সকাল ১১ টার সময় চট্রগ্রাম বিভাগীয় কমিটির প্রধান কার্যালয় সকল সাংবাদিক ভাই ও বোনদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানানো যাচ্ছে।

সাংবাদিক ভাই-বোনেরা প্রিয় সংগঠন জার্নালিস্ট হেল্প সেন্টার সাংবাদিক। ঐক্য পরিষদ চট্টগ্রাম বিভাগীয় কমিটি ঐক্যবদ্ধ হয়ে অর্থ সংগ্রহ করে অসহায় হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে আমাদের সংগঠন টাকে আমরা আরো সামনের দিকে এগিয়ে নিয়ে যাব। সবাই আমরা একত্রিত হয়ে কাজ করব। আমরা সাংবাদিক ভাই ও বোনেরা যদি সমস্যায় পড়ি তাহলে আমাদের সাংবাদিক ঐক্য পরিষদ এগিয়ে যাবে। দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য আমাদের মাননীয় প্রধানমন্ত্রী নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। ঠিক সেভাবে আমরা সবাই যদি কাজ করি আরো এগিয়ে যেতে চাই।