ছাত্রলীগ নেতা রিগানকে দেখতে স্কয়ার হাসপাতালে গোলাম রাব্বানী

নিজস্ব প্রতিবেদক: চুয়াডাঙ্গায় সন্ত্রাসীদের নগ্ন হামলায় ক্ষতবিক্ষত জেলা ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সহ-সভাপতি সোয়েব রিগান কে দেখতে ঢাকার স্কয়ার হাসপাতালে ছুটে আসেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এর জি.এস ছাত্র নেতা গোলাম রাব্বানি।
শুক্রবার মধ্যরাতে গোলাম রাব্বানিসহ বিভিন্ন নেতাকর্মীরা দেখতে আসেন।
এসময় তিনি শোয়েন রিগানের শারিরীক খোজ খবর সহ তার উপর হামলার আসামীদের দ্রুত গ্রেফতারের দাবী জানায়।
এই সময় উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) এ.জি.এস. সাদ্দাম হোসেন,চুয়াডাঙ্গা জেলা ছাত্রলীগের সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক, বাংলাদেশ ছাত্রলীগের চিকিৎসা ও স্বাস্থ্য বিষয়ক সম্পাদক শাহরিয়ার ফেরদৌস হিমেল,রকিবুল ইসলাম রনি সহ বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দ।

বাংলাদেশ ছাত্রলীগ এর সাধারন সম্পাদক (ডাকসু) জি.এস গোলাম রাব্বানী বলেন আহত ছাত্রলীগ নেতা রিগানের উপর নৃশংস হামলার তিব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। চুয়াডাঙ্গা পুলিশ প্রশাসনকে সকল আসামীদের দ্রুত গ্রেফতারের দাবি জানায় এই নেতা।
উল্লেখ্য, ১৭জুলাই রাতে শহরের জ্বিলতলা মল্লিকপাড়ার একটি চা’য়ের দোকানের সামনে শোয়েব রিগানকে এলোপাতাড়ি কুপিয়ে ফেলে রাখে দুর্বত্তরা। এসময় তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিলে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পঙ্গু হাসপাতালে রেফার্ড করেন কর্তব্যরত চিকিৎসক। পরে অবস্থার অবনতি হলে ঢাকা স্কয়ার হাসপাতালে রেফার্ড করে পঙ্গু হাসপাতাল কর্তৃপক্ষ।
এদিকে ওই দিন রাতেই হাসপাতালে পুলিশ প্রশাসন ও বিজ্ঞ ম্যাজিস্ট্রেটের কাছে আসামীদের নাম উল্লেখ করে জবানবন্দি দেয় শোয়েব রিগান। (বিজ্ঞপ্তি)