চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের নিয়মিত সাপ্তাহিক সাহিত্য আসর পদধ্বনি-১৪৪২তম আসর অনুষ্ঠিত   

চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের নিয়মিত সাপ্তাহিক সাহিত্য আসর পদধ্বনি-১৪৪২তম আসর অনুষ্ঠিত –
আজ ১০/২/২০২২ খ্রী.  বিকাল ৫টায় শহীদ আলাউল হলে  শারীরিক দূরত্ব বজায় রেখে ও স্বাস্থ্যবিধি মেনে  সাহিত্য আসর ‘পদধ্বনি’ অনুষ্ঠিত হয়। ১৪৪২তম এই আসরে সভাপতিত্ব করেন চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের সভাপতি কবি নজমুল হেলাল।স্বরচিত লেখা পাঠ করেন ফয়সাল আহমেদ, মেহজাবিন শাপলা সুমন মালিক,হুমায়ুন কবীর,আনছার আলী,নটরাজ হারুন, আশিকুজ্জামান আসাদ এবং এম এ মামুন।চিরায়ত সাহিত্য থেকে কবিতা পাঠ করেন  এ্যাড. বজলুর রহমান।  অনুষ্ঠানটি  সঞ্চালনা করেন চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের দপ্তর সম্পাদক সুমন ইকবাল ।
সাহিত্য ও সংস্কৃতি নিয়ে সংক্ষিপ্ত আলোচনা করেন সাবেক অধ্যক্ষ হামিদুল হক মুন্সি। স্বরচিত লেখার উপর বিশদভাবে আলোচনা করেন চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদের উপদেষ্টা এবং চুয়াডাঙ্গা সরকারি কলেজের সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাইফ।এছাড়াও উপস্থিত ছিলেন গোলাম কবির মুকুল, অধ্যক্ষ শাজাহান আলী, হোসেন ফারুক,বেঙ্গলী,ডাঃ হেদায়েত উল্লাহ,সাইফুল ইসলাম,আব্দুল হালিম।উপস্থিত সকলকে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।
চুয়াডাঙ্গা সাহিত্য পরিষদ আয়োজিত পরবর্তী সাপ্তাহিক সাহিত্য আসর পদধ্বনি  সাহিত্যের লেখিয়ে বন্ধু ও সাহিত্যানুরাগী ছাড়াও যে-কেউ প্রতি শুক্রবার বিকালে অনুষ্ঠেয় এই সাহিত্য আসরে অংশগ্রহণ করতে পারেন। আগামী  শুক্রবার থেকে বিকাল ৫টায় সাপ্তাহিক সাহিত্য আসর পদধ্বনি অনুষ্ঠিত হবে।
সুমন ইকবাল
রিপোর্টার
এই আমার দেশ
মোবাঃ০১৭১১৮৫১৩৭৬