চুয়াডাঙ্গার বেগমপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করলেন ডিসি নজরুল ইসলাম সরকার

আব্দুস সেলিম, হিজলগাড়ী

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার

চুয়াডাঙ্গা সদর বেগমপুর ইউনিয়ন পরিষদের আয়োজনে সন্ত্রাস, জঙ্গিবাদ, বাল্যবিবাহ প্রতিরোধ ও সার্বিক আইনশৃংখলা পরিস্থিতির ওপর মতবিনিময় সভা ও শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

গতকাল দুপুর ১২টার দিকে বেগমপুর ইউনিয়ন পরিষদ চত্বরে এই কম্বল বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়।

বেগমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী হোসেন জোয়ার্দ্দারের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা জেলা প্রশাসক নজরুল ইসলাম সরকার।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা উন্নত বাংলাদেশ গড়ার জন্য যে রুপরেখা তৈরী করেছেন তাতে সমাজের সকল স্তরের মানুষ ২০৪১ সালে উন্নত জীবনযাপন করার সুযোগ পাবে। সরকার ইতিমধ্যে যাদের ঘর নাই, জমি নাই তাদের মাথাগোঁজার ঠাঁই করে দিচ্ছে। বাংলাদেশের একটি মানুষও গৃহহীন থাকবে না। পর্যায়ক্রমে সকল ভূমিহীন মানুষকে পূর্ণবাসন করা হবে। মানুষের মৌলিক অধিকার বাস্তবায়নে বর্তমান সরকার দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ। আগামীর উন্নত বাংলাদেশ হবে বঙ্গবন্ধু কন্যার হাত ধরে।

এ সময় জেলা প্রশাসক প্রধানমন্ত্রীর ভিশন-২০৪১ বাস্তবায়নে নারী-পুরুষ সকলকে সম্মলিতভাবে কাজ করার আহ্বান জানান।

বেগমপুর ইউনিয়ন পরিষদের সচিব ফয়জুর রহমানের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন চুয়াডাঙ্গা সদর উপজেলা নির্বাহী অফিসার শামীম ভূইয়া, সহকারী কমিশনার (ভূমি) মাহজারুল ইসলাম।

মতবিনিময় সভা শেষে ইউনিয়নের ৪ শতাধিক মানুষের মধ্যে কম্বল বিতরণ করা হয়।