চুয়াডাঙ্গা পুলিশ সুপারের প্রত্যক্ষ তত্ত্বাবধানে বিপাশা খাতুন ফিরে পেল তার সুখের সংসার ও আফরা পেল পিতৃস্নেহ

নিজস্ব প্রতিবেদকঃ চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কুলপালা গ্রামের আব্দুস সাত্তারের মেয়ে বিপাশা খাতুন (২০) এর সাথে চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা উপজেলার গোপালপুর গ্রামের খোদাবক্স এর ছেলে আলামিন (৩৫) এর আনুমানিক ৪ বছর পূর্বে ইসলামী শরিয়া মোতাবেক বিবাহ হয়। দাম্পত্য জীবনে তাদের ১ টি আফরা নামে ফুটফুটে কন্যা সন্তান রয়েছে। বিবাহের পর থেকে আলামিন যৌতুকের দাবীতে তার স্ত্রী বিপাশাকে শারীরিক ও মানুষিক অত্যাচার করতে থাকে। সন্তানের মুখের দিকে তাকিয়ে শতকষ্ট সহ্য করে বিপাশা সংসার করছিলেন।

একপর্যায়ের বিপাশাকে তার স্বামী আলামিন ও তার স্বামীর পরিবারের লোকজন তাকে হত্যার চেষ্টাসহ তালাকের হুমকি দেয়। স্বামী ও তার পরিবারের নির্মম অত্যাচার সহ্য করতে না পেরে অসহায় বিপাশা তার শিশু কন্যা সন্তানকে নিয়ে চুয়াডাঙ্গার মানবিক পুলিশ সুপারের নিকট একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

এরপর চুয়াডাঙ্গা পুলিশ সুপার উক্ত অভিযোগটি তার কার্যালয়ে অবস্থিত “উইমেন সাপোর্ট সেন্টার” এর মাধ্যমে রবিবার (২০ জুন) উভয় পক্ষকে পুলিশ সুপারের কার্যালয়ে হাজির করেন।

উইমেন সাপোর্ট সেন্টারের মাধ্যমে চুয়াডাঙ্গার মানবিক পুলিশ সুপার জাহিদুল ইসলাম এর প্রত্যক্ষ মধ্যস্থতায় আলামিন বিপাশাকে নিয়ে সব বিবাদ ভুলে সংসার করতে সম্মত হয়। যার ফলে চুয়াডাঙ্গার পুলিশ সুপারের প্রত্যক্ষ তত্ত্বাবধানে বিপাশা খাতুন ফিরে পেল তার সুখের সংসার ও আফরা পেলো পিতৃ স্নেহ।