চুয়াডাঙ্গা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যদের কার্যভার গ্রহন অনুষ্ঠানে এমপি টগর

স্টাফ রিপোর্টার : চুয়াডাঙ্গা জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান ও সদস্যগণ কর্তৃক কার্যভার গ্রহন এবং পরিষদের ১ম সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে জেলা পরিষদ মিলনায়তনে এ কার্যভার গ্রহন করেন।
জেলা পরিষদ আয়োজিত কার্যভার গ্রহন অনুষ্ঠানে জেলা পরিষদের নবনির্মিত চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু’র সভাপতিত্বে সভায় চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য ও জেলা পরিষদের উপদেষ্টা মো. আলী আজগার টগর উপস্থিত ছিলেন। সভায় পরিত্র কোরআন থেকে তেলওয়াত করেন জেলা পরিষদ মসজিদের পেশ ইমাম বায়েজিদ হোসাইন । সভায় জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মিজানুর রহমান স্বাগত বক্তব্য রাখেন। এসময় চুয়াডাঙ্গা পৌরসভার মেয়র জাহাঙ্গীর আলম মালিক, আলমডাঙ্গা পৌরসভার মেয়র হাসান কাদির গনু, জীবননগর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, আলমডাঙ্গা উপজেলা চেয়ারম্যান আয়ুব হোসেন, জীবননগর উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান, আলমডাঙ্গা ইউএনও রনি আলম নুর, সদর ইউ্এনও (ভারপ্রাপ্ত) মাজহারুল ইসলাম, জীবননগর ইউএনও (ভারপ্রাপ্ত) তিথি মিত্র, দর্শনা পৌরসভার নির্বাহী কর্মকর্তা সাজেদুল আলম, জেলা পরিষদের ৩নং ওয়ার্ড সদস্য অ্যাড. সিরাজুল ইসলাম ও সংরক্ষিত আসনের ২নং ওয়ার্ড সদস্য কহিনুর বেগম বক্তব্য রাখেন। চুয়াডাঙ্গা সরকারি কলেজের বাংলা বিভাগের সহযোগী অধ্যাপক মুন্সি আবু সাইফ সভা সঞ্চালনা করেন। এসময় জেলা পরিষদের পক্ষ থেকে নবর্বিাচিত চেয়ারম্যান ও সদস্যবৃন্দকে ফুল দিয়ে বরণ করা হয়। নবনির্বাচিত চেয়ারম্যান হলেন, মাহফুজুর রহমান মনজু। সংরক্ষিত সদস্য ১নং ওয়ার্ড বিথী খাতুন, সংরক্ষিত সদস্য ২নং ওয়ার্ড কহিনুর বেগম, সদস্য ১নং ওয়ার্ড জহুরুল ইসলাম, সদস্য ২নং ওয়ার্ড মজনু রহমান, সদস্য ৩নং ওয়ার্ড অ্যাড. সিরাজুল ইসলাম ও সদস্য ৪নং ওয়ার্ড মোসাবুল ইসলাম লিটন।
সভায় জেলা পরিষদের উপদেষ্টা মো. আলী আজগার টগর এমপি বলেন, জেলা পরিষদের উপদেষ্টারা ও এলজিইডি জেলা পরিষদের সাথে সমন্বয় করি তাহলে দৃশ্যমান কাজ করতে পারবো। দৃশ্যমান কাজ থাকতে হবে। মানুষের চোখে পড়বে। বিগত দিনে আমার এলাকায় কলেজ ও বিভিন্ন প্রতিষ্ঠানে জেলা পরিষদের কাজ দিয়ে সদস্যরা আগেই লাখ লাখ টাকা নগদ গ্রহন করেছে। এধরণের তথ্য আমার জানা আছে। এধরণের কর্মকান্ড যেন আর না ঘটে। তিনি সতর্ক করেন। এগুলো যেন আর না হয়। কাজের স্বচ্ছতা থাকতে হবে। এগুলো যেন করি। জেলা পরিষদের অনেক কাজ। জনসংখ্যা বেড়ে গেছে। দর্শনা-মুজিবনগর সড়ক দৃশ্যমান হয়েছে। দুর্যোগ ব্যবস্থাপনায় রোল মডেল হয়ে গেছি। বিদ্যুতের লোডশেডিং হবে না। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে বিদ্যুতের লোডশেডিং কাটিয়ে উঠবো। শেখ হাসিনা যেভাবে দেশটাকে এগিয়ে নিয়ে যাচ্ছে সেভাবে কাজ করতে হবে। চুয়াডাঙ্গাতে যেন দৃশ্যমান কাজ হয় সেই আশাবাদ ব্যক্ত করছি।
জেলা পরিষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মাহফুজুর রহমান মনজু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার একাগ্রতায় ১৪ বছরে উন্নয়ন হয়েছে। অতীতের যে সরকারগুলো কাজ করেছে তারা ব্যর্থতার পরিচয় দিয়েছে। শেখ হাসিনার সময় সফলতা এসেছে। বিনা টাকায় জমি-বাড়ি ও বিভিন্ন ভাতা সরকার দিয়েছে। এ দেশ ১৪ বছরে যা দিয়েছে জাতিসংঘসহ বিভিন্ন উন্নয়ন সংস্থা প্রশংসা করেছে। প্রধানমন্ত্রীর উন্নয়নের অগ্রযাত্রায় আমরা বিশ্বাসের সাথে কাজ করি তাহলে উন্নয়নের লক্ষে পৌঁছাবো। এছাড়া, সরকারি কর্মকর্তাদের দেশপ্রেম জাগ্রত করে কাধে কাধ মিলিয়ে কাজ করি তাহলে ২০৪১ সালের মধ্যে উন্নত রাষ্ট্রে পরিণত করতে পারবো। আমরা কাজ করি। এ সরকারের উন্নয়নের অগ্রযাত্রায় সামিল হয়। আমাদেরকে সকলে সহযোগিতা করেন তাহলে আমরাও কাঙ্খিত লক্ষে পৌঁছাতে পারবো।