চুয়াডাঙ্গায় ছাত্রলীগের ২ কর্মীকে আহতের ঘটনায় একই দলের ১৪ কর্মীর নামে মামলা

নিজস্ব প্রতিবেদক : নিজেদের অভ্যন্তরীণ কোন্দলে চুয়াডাঙ্গায় মিরাজ ও বশির নামে দুই ছাত্রলীগ কর্মীকে কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা। এ ঘটনায় আজ ২৬ জানুয়ারি সকালে আহত ছাত্রলীগকর্মী মিরাজের মা পান্না বেগম বাদী হয়ে চুয়াডাঙ্গা সদর থানায় মামলঅ করেছেন। এতে আসামি করা হয়েছে চুয়াডাঙ্গা পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মাফিজুর রহমান, সাবেক দফতর সম্পাদক শেখ সামী তাপুসহ ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের ১৪ জন নেতাকর্মীকে। এছাড়া মামলায় অজ্ঞাতপরিচয় আরও তিন থেকে চারজনকে আসামি করা হয়েছে।

শুক্রবার (২৫ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শহরতলীর দৌলতদিয়াড় এলাকায় এ ঘটনা ঘটে। আহতদের মধ্যে আশঙ্কজনক অবস্থায় মিরাজকে ঢাকায় নেওয়া হয়েছে।

পুলিশ জানায়, সন্ধ্যার পর ছাত্রলীগের বেশ কয়েকজন সদস্য চুয়াডাঙ্গা শহরতলীর দৌলতদিয়াড় দক্ষিণপাড়া এলাকায় অবস্থান করছিল। এর কিছু সময় পর প্রতিপক্ষ গ্রুপের ৮/১০ সদস্য তাদের ওপর হামলা করে। এসময় মিরাজ ও বশিরকে কুপিয়ে জখম করা হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগে নেয়।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক ডা. শামীমা ইয়াসমিন জানান, আহত মিরাজের বাম পায়ের রগ কেটে গেছে। শরীরেও অসংখ্য ক্ষতের সৃষ্টি হয়েছে। প্রচুর রক্তক্ষরণে তার অবস্থা আশঙ্কজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় পাঠানো হয়েছে। বশিরকে চুয়াডাঙ্গাতেই চিকিৎসা দেওয়া হচ্ছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান পিপিএম জানান, হামলাকারীদের ধরতে অভিযান শুরু হয়েছে। নতুন করে অপ্রীতিকর ঘটনা এড়াতে শহরের গুরুত্বপূর্ণ স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। একই সঙ্গে বসানো হয়েছে চেকপোস্ট।