চুয়াডাঙ্গার শীতার্ত অসহায় দুস্থ মানুষের পাশে ‘উই ফর ইউ ফাউন্ডেশন’

ইমরান হোসেন

চুয়াডাঙ্গার বিভিন্ন এলাকায় উই ফর ইউ ফাউন্ডেশন এর পক্ষ থেকে যারা দুস্থ, ও অসহায় এবং প্রতিবন্ধী, তাদের শারীরিক খোঁজখবর নেওয়ার জন্য প্রত্যেকের বাসায় বাসায় যেয়ে, পারিবারিক খোঁজখবর নেওয়া সহ শীত নিবারণের জন্য প্রত্যেক কে ১টি করে কম্বল, হ্যান্ড স্যানিটাইজার ১টি করে ও মাক্স প্রদান করা হয় এবং সকলকে স্বাস্থ্য সচেতনতামূলক পরামর্শ দেয়া হয়।

প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ ফয়সাল বিশ্বাস অন্তর এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন উই ফর ইউ ফাউন্ডেশন এর উপদেষ্টা এবং আওয়ামী লীগের চুয়াডাঙ্গা পৌর ১ নং ওয়ার্ডের সভাপতি আব্দুল মতিন, উপদেষ্টা বুজরুক গড়গড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সুমন ইকবাল, চুয়াডাঙ্গা পৌর মহিলা আওয়ামী লীগের সভাপতি সাফিয়া সাহাব শাপলা, চুয়াডাঙ্গা জেলা পরিষদের সম্মানিত কাউন্সিলর কাজল রেখা, মোঃ রমজান আলী পিন্টু, দপ্তর সম্পাদক ১নং ওয়ার্ড পৌর আওয়ামী লীগ চুয়াডাঙ্গা, ফাউন্ডেশন এর সাধারণ সম্পাদক মোঃ প্রত্যয় নাজিম উদ্দীন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ রুদ্র জোয়ার্দার, সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুল ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক মোঃ সাইমুন ইসলাম শান্ত, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ সাকিব আলী, সহ প্রচার সম্পাদক মোঃ ইসানুর রহমান, ক্রিয়া সম্পাদক মোঃ তারিক জামিন, দপ্তর সম্পাদক শ্রী ইন্দ্রজিত হালদার, নির্বাহী সদস্য মোঃ কবির আলী, আরও অন্যান্য সদস্য বৃন্দ।

প্রতিষ্ঠাতা সভাপতি ফয়সাল বিশ্বাস অন্তর বলেন, ‘মানবতার সেবায় একধাপ এগিয়ে উই ফর ইউ ফাউন্ডেশন। সেটা কাজে কর্মে আমরা প্রমাণ দিয়েছি, মানবতার স্পর্শে আমরা কাজ করছি আগামীতেও এভাবেই করে যাব। এই ধারাবাহিকতা সামনে রেখে আমাদের কাজ করে যেতে হবে।

তিনি সকলের কাছে উদাত্ত আহ্বান জানিয়ে আরো বলেন, মানব সেবার এ কাজে আপনারাও এগিয়ে আসবেন এবং আমাদের জন্য দোয়া করবেন।