চুয়াডাঙ্গার তিতুদহ ইউনিয়নে নির্বাচনের তাফসিল ঘোষণাঃ ৭ ফেব্রুয়ারী ভোট

হিজলগাড়ী থেকে আব্দুস সেলিমঃ
চুয়াডাঙ্গা সদর উপজেলার দর্শনা থানার অন্তরভুক্ত তিতুদহ ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে সম্ভাব্য প্রার্থীরা নানা ধরণের প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন দীর্ঘ দিন ধরে অবশেষে গতকাল বুধবার সপ্তম ধাপে তিতুদহ ইউনিয়ন পরিষদ নির্বাচনের তাফসিল ঘোষণা করা হয়েছে।

তিতুদহ ইউনিয়নের পরিষদে সর্বশেষ নির্বাচন অনুষ্ঠিত হয় ২০১১ সালের ৫ই জুন। আইনি জটিলতার কারণে আর নির্বাচন অনুষ্ঠিত হয়নি। বৃহত্তর তিতুদহ ইউনিয়নকে নতুন করে পূর্ণ গঠন ও একাংশ নিয়ে নবগঠিত হিসাবে গড়াইটুপি ইউনিয়ন করা হয়।নবগঠিত গড়াইটুপি ইউনিয়ন পরিষদ নির্বাচন গতবছর ২০শে অক্টোবর অনুষ্ঠিত হয়।

সপ্তাম ধাপে দেশের ১৩৮টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে।নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ তারিখ ১২জানুয়ারি ২০২২মনোনয়নপত্র বাচাইয়ের তারিখ ১৫ই জানুয়ারি,প্রার্থীতা প্রত্যহারে শেষ তারিখ ২২শে জানুয়ারি,ভোটগ্রহণের তারিখ ৭ফেব্রুয়ারি।

তিতুদহ ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ও আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যশী হিসাবে মাঠে প্রচার-প্রচারণা করছেন দীর্ঘদিন ধরে তিনজন, এর ভিতরে চুয়াডাঙ্গা সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান টিপু ৬নং তিতুদহ আওয়ামী লীগের সভাপতি শুকুর আলী ও বড় সুলয়া নিউ মডেল ডিগ্রি কলেজের প্রতিষ্ঠাতা ফারুক হোসেন।

তাফসিল ঘোষণার পর সম্ভব্য প্রার্থী মিজানুর রহমান টিপুর তিনি বলেন”আমি দীর্ঘ দিন ধরে বাংলাদেশ আওয়ামী লীগের সাথে যুক্ত আমার বাবা একজন বীর মুক্তিযোদ্ধা আমি আশা করি মাননীয় প্রধানমন্ত্রী আমাকে নৌকার মাঝি করবেন। তিতুদহ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শুকুর আলী বলেন “মাননীয় প্রধানমন্ত্রী যাকে মনোনয়ন দিবেন আমি তার পক্ষে কাজ করবো ইনশাল্লাহ্।
তাফসিল ঘোষণার সংবাদ শুনে উৎসাসিত তিতুদহ ইউনিয়ন বাসী।