চুয়াডাঙ্গার জীবননগরে সাংবাদিকদের সাথে মতবিনিময় করলেন নবাগত ওসি

এইচ এম হাকিম, স্টাফ রিপোর্টারঃ চুয়াডাঙ্গা জীবননগর থানার নবাগত ওসি মো. আব্দুল খালেকের সঙ্গে জীবননগর প্রেস ক্লাব ও জীবননগর সাংবাদিক সমিতির সাংবাদিক বৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭ টার সময় থানা মিলনায়তনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সাংবাদিকদের সাথে আলোচনায় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি মো. আব্দুল খালেক বলেন, সাংবাদিকরা সমাজের দর্পণ। পুলিশ ও সাংবাদিক একে অন্যর পরিপূরক, সমাজ পরিবর্তনের জন্য আমাদের সকলকে একত্রে কাজ করতে হবে, আপনারা এবং আমরা কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব ধরনের অপরাধ কমে যাবে।

তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে আরো বলেন, আপনারা আমাকে সঠিক তথ্য দিয়ে সহায়তা করবেন। আমি জীবননগর থানাকে অপরাধ মুক্ত রাখার শতভাগ চেষ্টা করবো। আপনাদের কাছে একটাই অনুরোধ আপনারা পুলিশ সম্পর্কে সঠিক নিরপেক্ষ সংবাদ প্রচার করবেন। সেই লেখা যদি আমার বিপক্ষেও যায় তাতে আমার কোনো দুঃখ নাই। তিনি সেই সাথে জীবননগর থানার এরিয়ায় যারা অপরাধমূলক কাজের সাথে জড়িত তাদের হুশিয়ার করে বলেন আজ এখন থেকে সঠিক ও ভাল হয়ে যান। আমার কাছে কোন অপরাধীর ছাড় নাই। আপনি যতবড় ক্ষমতাশালীই হোন না কেন।

মতবিনিময় আলোচনা সভায় বক্তব্য রাখেন জীবননগর থানার ওসি তদন্ত মারুফ হোসেন, জীবননগর প্রেস ক্লাবের সভাপতি এম আর বাবু, সাধারণ সম্পাদক কাজী সামসুর রহমান চঞ্চল, জীবননগর সাংবাদিক সমিতির সভাপতি জাহিদ বাবু, সাধারণ সম্পাদক পৌর কাউন্সিলর জামাল হোসেন খোকন,সাপ্তাহিক জীবননগর বার্তার সম্পাদক শামসুল আলম,নারায়ন ভৌমিক, আকিমুল ইসলাম,সালাউদ্দীন কাজল প্রমুখ।

এ সময় উপস্থিত ছিলেন-জীবননগর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আতিয়ার রহমান, সাংবাদিক জোয়াদ কামাল, মামুনউর রহমান, হুমায়ুন কবির, নুর আলম, জহিরুল ইসলাম, মাজেদুর রহমান লিটন, মিঠুন মাহমুদ, রিপন মুন্সী, তারেক, এইচ এম হাকিম,মহিবুল ইসলাম মুকুল প্রমুখ।