চুয়াডাঙ্গায় ২৮০ বোতল ফেনসিডিলসহ আটক দুই

প্রতিনিধি, চুয়াডাঙ্গা: চুয়াডাঙ্গার দামুড়হুদা থানা পুলিশ ২৮০ বোতল ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে। আজ মঙ্গলবার ভোরে উপজেলার জয়রামপুর রেল স্টেশন এলাকা থেকে তাদেরকে আটক করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, জয়রামপুর স্টেশন সড়ক দিয়ে মোটরসাইকেলে দুই মাদক ব্যবসায়ী বস্তায় ভরে ফেনসিডিল নিয়ে যাচ্ছে এমন গোপন খবর পান দামুড়হুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সুকুমার বিশ্বাস।

পরে এই খবরের ভিত্তিতে সুকুমার বিশ্বাস ফোর্স নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হন। এ সময় দর্শনা থেকে আসা মোটরসাইকেলটির গতিরোধ করার জন্য ব্যারিকেড দেন পুলিশ। এসময় চালক পুলিশের ব্যারিকেড ভেঙে পালানোর চেষ্টা করলে পুলিশ ধাওয়া করেন।

এতে পড়ে গিয়ে আহত হন মোটরসাইকেল চালক। এসময় ঘটনাস্থল থেকেই তা্দের দুইজনকে আাটক করে পুলিশ। আহত মাদক ব্যবসায়ী দামুড়হুদা দশমী পাড়ার মৃত নূর ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩২) এবং তার সহযোগী লিটন মিয়া (২৩) চুয়াডাঙ্গা সদর উপজেলার মাখালডাঙ্গা গ্রামের রাঙ্গা মিয়ার ছেলে।

পুলিশ সূত্রে আরও জানা গেছে, আটকের সময় মাদক ব্যবাসয়ীদের কাছে থাকা একটি বস্তা তল্লাশি করে জব্দ করা হয় ২৮০ বোতল ভারতীয় ফেনসিডিল। পরে আহত ওই মাদক ব্যবসায়ী সাইফুলকে প্রাথমিক চিকিৎসার জন্য দামুড়হুদা স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়। উন্নত চিকিৎসার জন্য চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

শেষ খবর পাওয়া পর্যন্ত তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছিলো বলেও জানা গেছে।