চাটখিল বিদেশি মদ ও ইয়াবাসহ মাদক ব্যবসায়ী ফারুক গ্রেফতার

বেল্লাল হোসেন নাঈম, স্টাফ রিপোর্টারঃ নোয়াখালী চাটখিলের পশ্চিমাঞ্চলে মাদকের ভয়াবহতা থাবায় ধ্বংস হচ্ছে যুব সমাজ মাদক কারবারীদের সাথে প্রভাবশালীদের জড়িত থাকায়, মুখ খুলতে ভয় পাচ্ছে সাধারণ মানুষ। অনেকটা নির্বিঘ্নেই তারা চালিয়ে যাচ্ছেন মাদক ব্যবসা। মাদকসেবনকারী ও ব্যবসায়ীদের সংখ্যা আশঙ্কাজনক বেড়ে যাওয়ায় উদ্বিগ্ন সচেতন জনগণ ও অভিভাবকরা।

বৃহস্পতিবার ১২ মার্চ রাত্রে ফারুক নামের কুখ্যাত মাদক কারবারীকে আটক করেছেন চাটখিল থানার পুলিশ। চাটখিল থানার এস অাই কৃষ্ণ কুমার দাস, এস অাই ওমর ও এ এস অাই এমরানের নেতৃত্বে টিম চাটখিল ২২ বোতল বিভিন্ন ব্যান্ডের বিদেশি মদ ও ১২০ পিস ইয়াবা সহ গ্রেফতার করেন মাদক ব্যবসায়ী ফারুককে। ফারুকের বাড়ি নোয়াখালীর চাটখিল উপজেলার ৩ নং পরকোট ইউনিয়নের পূর্ব শোশালিয়া।

অভিযোগ রয়েছে চাটখিলের চাটখিল পৌর এলাকা, পাঁচগাঁও , মোহাম্মদপুর, বদলকোট, খিলপাড়া, রামনারায়নপুর, নোয়াখলা, পরকোট ইউনিয়নসহ হাত বাড়ালেই মিলে ইয়াবা মদ গাঁজা ফেন্সিডিল সহ বিভিন্ন মাদকদ্রব্য। খিলপাড়া কড়িহাটে রহিমগঞ্জ বর্ডার এলাকা গোমাতলী সহ আশেপাশের এলাকায় মাদকের আখড়ায় পরিণত হয়েছে। ব্যবসা পরিচালনা করছেন মাদক সিন্ডিকেট।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম বলেন, মাদক ব্যবসায়ী ফারুককে আজ শুক্রবার জেলহাজতে প্রেরণ করা হয়েছে । তিনি আরো বলেন চাটখিল উপজেলার প্রত্যেক ইউনিয়নে মাদকবিরোধী অভিযান অব্যাহত রয়েছে।