চাটখিলে দঃমোহাম্মদপুর প্রবাসী কল্যাণ ট্রাস্টের বর্ষপূর্তি উদযাপন

মোঃ বেল্লাল হোসেন নাঈম

নোয়াখালীর চাটখিল উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের দক্ষিণ মোহাম্মদপুর প্রবাসী কল্যাণ ট্রাস্টের উদ্যোগে বর্ণাঢ্য আয়োজনে ১ম বর্ষপূর্তি উদযাপন করেছে।

বৃহস্পতিবার সন্ধ্যায় দক্ষিণ মোহাম্মদপুর তালিমুল কোরআন নূরানী মাদ্রাসার মাঠে ট্রাস্টের সাধারণ সম্পাদক মুফতি ফজলুর রহমান তোহা’র সঞ্চালনায় হাফেজ মোঃ ইয়াছিনের কোরআন তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ৫নং মোহাম্মদপুর ইউনিয়নের নবনির্বাচিত চেয়ারম্যান মেহেদী হাসান বাহলুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চাটখিল উপজেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আনিছ আহমেদ হানিফ, মাষ্টার সুলতান আহমদ, নব নির্বাচিত মেম্বার ইউসুফ আলী।
আরো বক্তব্য রাখেন প্রবাসী নুরুল ইসলাম, প্রবাসী আব্দুস সামাদ, সাংবাদিক মনির হোসেন সোহেল, ছাত্রনেতা মনির হোসেন শুভ, মাষ্টার ফারুক, সাংবাদিক সিরাজুল ইসলাম হাছান, ছাত্রনেতা রবিউল আলম রবিন, সোসাটির সার্ভিস প্রতিষ্ঠাতা নিরম রানা প্রমূখ।

উপস্থিত ছিলেন সাংবাদিক বেল্লাল হোসেন নাঈম, সাংবাদিক ইয়াছিন চৌধুরী, সাংবাদিক জহিরুল ইসলাম রানা চৌধুরী, সাংবাদিক ফরিদ খান, সাংবাদিক ওমর ফারুক, সাংবাদিক পারবেজ হোসেন নিলয়, নুর মোঃ মেম্বার, ইয়াছিন, বিপ্লব, শাহ জাহান, সহ অত্র ইউনিয়নের জনসাধারণ জনগন ও সংগঠনে সকল সদস্য বৃন্দ।

বক্তারা বলেন শুধুমাত্র গরিব অসহায় মানুষের সাহায্য, রক্ত দান, করোনা কালীন মানুষ পাশে থাকলে হবে না, কিভাবে আরো বেশি করে মানুষের সেবা করা যায় সে দিকে সবাইকে খেয়াল করতে হবে।

বক্তারা যুবসমাজকে আরো সামাজিক কাজে এগিয়ে আশার আহ্বান জানান। ফিফায়ার, পাবজি সহ সকল বিতর্কিত গেইম খেলা থেকে বিরত থাকার জন্য যুবসমাজ কে আহ্বান করা হয়েছে।

ট্রাস্টের সহ-সভাপতি জাহিদ হাসান বাবু বলেন গাছের চারা রোপণ করা, দক্ষিণ মোহাম্মদপুর সড়কে বাতি লাগানো, যুবকদের উদ্দেশ্যে বলেন আপনাদের কে কি বললো সে দিকে খেয়াল না করে সামাজিক কাজ করে যাবেন সমাজে ভালো করলে সমাজ প্রথমে সহজে মেনে নিতে চায়না পরে তারাই আপনাদের প্রশংসা করবে।