ঘোড়াঘাটে ২০২৫০০ টাকার টাপেন্টাডল ট্যাবলেট, হেরোইন ও ইয়াবা উদ্ধার, গ্রেফতার ১

মনোয়ার বাবু, (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুর ঘোড়াঘাটে ইয়াবা, হেরোইন ও বিকল্প হিসাবে নেশার কাজে ব্যবহিত ৪০৫পিচ টাপেন্টাডল ট্যাবলেট সহ মোছাঃ হুরি বেগম(৩৪) নামের এক মাদক কারবারি কে গ্রেফতার করেছে থানা পুলিশ। গ্রেফতার হুরি বেগম উপজেলার কলাবাড়ি ভেলাইনের মোঃ মোস্তাকিনের স্ত্রী।
সোমবার (২১ ফেব্রুয়ারি) বিকাল ৬:০০ টায় ১নং বুলাকীপুর ইউপির ভেলাইন কলাবাড়িতে এই অভিযান পরিচালনা করা হয়। পুলিশ জানায়,এসআই দুলু মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে উপজেলার কানাগাড়ি গ্রামে সাদ্দাম মিয়ার বাড়িতে প্রকাশ্যে মাদক বিক্রি করছে।
উক্ত খবরের ভিত্তিতে পুলিশ সেখানে উপস্থিত হলে পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা দৌড়ে পালানোর চেষ্টা করে। পরে হুরি বেগমকে আটক করতে পারলেও অপর একজন পালিয়ে যেতে সক্ষম হয়। আটক হুরি বেগমের ডান হাতে থাকা সিনথেটিক শপিং ব্যাগের মধ্যে কমলা রং এর ৪০৫ পিচ মাদকদ্রব্য টাপেন্টাডল ট্যাবলেট,সাদা পলিথিনের মধ্যে লাল রং এর ইয়াবা ১০ পিচ আরেক একটি পলিথিনের মধ্যে ২৮ পুরিয়া হেরোইন,নেশার কাজে ব্যবহিত ফয়েল পেপার এবং বিক্রির নগত অর্থ ১০৪০ টাকা  উদ্ধার করা হয়।
ঘোড়াঘাট থানার অফিসার ইনচার্জ আবু হাসান কবির,পিপিএম (সেবা) জানান,হেরোইন, ইয়াবা ও মাদক দ্রব্য হিসাবে ব্যবহিত টাপেন্টাডল ট্যাবলেট সহ এক নারী কে আটক করা হয়েছে এবং আটক নারীর মাদক দ্রব্যের বিক্রয়ের পার্টনার আরও এক জনের নাম উল্লেখ করে মাদক দ্রব্য  নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু করা হয়েছে।আটক আসামিকে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে এবং অপর আসামি কে আটকের জন্য অভিযান অব্যাহত আছে।