ঘোড়াঘাটে যৌন হয়রানির শিকার সাড়ে তিন বছরের শিশু! আপন মামা আটক

মনোয়ার বাবু (ঘোড়াঘাট) দিনাজপুর প্রতিনিধিঃ সাম্প্রতিক সময় আশংকাজনক হারে যৌন নির্যাতনের শিকার হচ্ছে শিশুরা। ছেলে-মেয়ে নির্বিশেষে যৌন নির্যাতনের শিকার হচ্ছে যে কোনো বয়সী শিশু। বয়স্ক, কিশোর কিংবা মধ্যবয়স্ক কোনো অসুস্থ মস্তিষ্কের মানুষের যৌন উদ্দীপনার শিকার হচ্ছে তারা। প্রতিনিয়তই শিশুকামীদের হাতে নির্যাতনের শিকার হচ্ছে কোমলমতি শিশুরা।

৭ ফেব্রুয়ারি  (রবিবার) দুপুর আনুমানিক ১:৩০ ঘটিকায় এমনি এক ঘটনা ঘটেছে দিনাজপুরের ঘোড়াঘাট থানায় আর এই যৌন হয়রানির কারণে শিশুটির মামাকে আটক করেছে থানা পুলিশ।
আটককৃত আসামি ঘোড়াঘাট উপজেলার মগলিশপুর পূর্ব পাড়ার মৃত নইমুদ্দিনের ছেলে মোঃ লাল মিয়া(৪৮)।
ঘটনা সূত্রে জানাযায়, ঘোড়াঘাট থানার বিরাহিম পুর গুচ্ছগ্রামের চাঁন মিয়ার সাড়ে তিন বছরের শিশু কন্যা তার বাবা মা ঢাকায় গার্মেন্টসে কর্মরত থাকার কারণে তার নানার বাড়ি মগলিশ পুরে লালন পালন করার জন্য রেখে যায়।প্রতিদিনের ন্যায় শিশুটি বাড়ির পাশে শরিষা ক্ষেতে খেলতে গেলে, শিশুটির আপন মামা একা পেয়ে তাকে কোলে তুলে আদর করা সহ পরণের হ্যাফপেন্ট খুলে তার যৌনাঙ্গে আদর করা সহ যৌনাঙ্গে আঙ্গুল দেয়। শিশুটি ব্যাথা পাওয়া কারণে কান্নাকাটি করলে আসামি লাল মিয়া চরথাপ্পর মারতে থাকে সে সময় শিশুটি আরও বেশী কান্নাকাটি করলে তাকে ছেড়ে দেয়।পরে শিশুটি কান্না করতে করতে তার নানির কাছে গেলে তার নানি কান্নার কারণে জানতে চাইলে তার মামার উক্ত ঘটনা কথা জানায় এবং তার নিচের দিকে ব্যাথা করছে জানালে তার নানি কোলে তুলে নিয়ে দেখে যে শিশুটির প্যান্ট রক্তে ভিজে গেছে এবং যৌনাঙ্গ দিয়ে রক্ত বের হচ্ছে।ঘটনাটি জানাজানি হয়ে গেলে আশেপাশের লোক জন উত্তেজিত হয়ে আসামিকে ধরে নিয়ে আসলে সে ঘটনার সত্যতা শিকার করে এবং উত্তেজিত লোকজন সেসময় উত্তেজিত হয়ে আসামিকে মারপিট করে।পরে শিশুটির চাচা মীর হোসেন বাদি হয়ে লাল মিয়াকে আসামি করে একটি মামলা দায়ের করেন।
ঘোড়াঘাট থানা অফিসার ইনচার্জ আজিম উদ্দিনের সাথে যোগাযোগ করলে ঘটনার সত্যতা শিকার করে জানান,উক্ত ঘটনা অবহিত হওয়ার পর সঙ্গে সঙ্গে আমি আমার অফিসার, ফোর্স কে পাঠিয়ে দিয়ে আসামিকে আটক করি।আটক আসামি ঘটনার সত্যতা শিকার করে এবং শিশুটির চাচা বাদি হয়ে যৌন হয়রানির একটি মামলা রুজু করেছে এবং আসামিকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।সেই সাথে আলামত হিসাবে শিশুটির পরণের রক্তে ভিজা হ্যাফপেন্টটিও জব্দ করা হয়েছে বলেও জানান।