ঘুমধুমে বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করলেন ইউএনও

জয়নাল আবেদীন টুক্কু,বান্দরবান প্রতিনিধিঃ বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার ঘুমধুম ইউনিয়নের তুমব্রু গ্রামে টানা বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শন করেন নাইক্ষ্যংছড়ির নবাগত ইউএনও।

মঙ্গলবার (৩ আগষ্ট) বিকেলে তুমব্রু বন্যা কবলিত এলাকার রাস্তাঘাট,বসতবাড়ি,ক্ষতিগ্রস্ত লোকজনের খোঁজ খবর নেন উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস।

এসময় অনান্যদের মাঝে উপস্থিত ছিলেন ঘুমধুম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একেএম জাহাঙ্গীর আজিজ, ইউপি সদস্য শফিকুল ইসলাম, দিল মোঃ ভুট্টু, মোঃ আলম, ঘুমধুম ইউনিয়ন যুবলীগের সভাপতি ছৈয়দুল বশর, তুমব্রু মিস্ত্রি সমিতির অর্থ সম্পাদক নুর মোঃ মিস্ত্রী প্রমূখ ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সালমা ফেরদৌস এই প্রতিবেদককে জানান, বন্যায় গ্রামীন সড়ক ও বাড়িঘর সমূহ ভেঙে গেছে। ভাঙা সড়ক, ক্ষতিগ্রস্হ পরিবার সমূহ পরিদর্শন করেছি। খুব তাড়াতাড়ি সময়ের মধ্যে সড়ক সংস্কারের কাজ শুরু করা হবে এবং সরকারের পক্ষ থেকে ক্ষতিগ্রস্হ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হবে।

এছাড়াও আগামী বৃহস্পতিবার (৫- আগষ্ট) পার্বত্য বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং (এমপি) ‘র আগমন উপলক্ষে ঘুমধুম ইউনিয়নের সার্বিক পরিস্হিতিও পরিদর্শন করেন তিনি।