গ্যাস সংযোগের দাবীতে গোবিন্দগঞ্জে সকল স্তরের মানুষের সমন্বয়ে মত বিনিময় সভা অনুষ্ঠিত

তাজুল ইসলাম প্রধান, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) থেকে : গাইবান্ধার গোবিন্দগঞ্জে গ্যাসের দাবীতে সর্বস্তরের মানুষের সমন্বয়ে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

গত ২১ জুন সোমবার বিকাল ৪ ঘটিকায় গোবিন্দগঞ্জ শহীদ মিনার চত্বরে গোবিন্দগঞ্জ নাগরিক কমিটির আহবানে ও আহবায়ক এম এ মোতিন মোল্লার সভাপতিত্বে সর্বস্তরের মানুষের উপস্থিতিতে অনুষ্টিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির যুব মৈত্রীর গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি আশরাফুল ইসলামের সঞ্চালনায় মতবিনিময় সভায় গোবিন্দগঞ্জে গ্যাসের দাবীতে আন্দোলনে ঐক্যমত পোষন করে মোবাইল ফোনে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগ গোবিন্দগঞ্জ উপজেলা শাখার যুগ্ন-সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান।

এ ছাড়াও উপস্থিত থেকে বক্তব্য রাখেন গোবিন্দগঞ্জ পৌর সভার মেয়র মুকিতুর রহমান রাফি, পৌর বিএনপির সাধারন সম্পাদক আলতাফ হোসেন পাতা,নাগরিক কমিটির যুগ্ম আহ্বায়ক ও সাপ্তাহিক কাটাখালী পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক মোয়াজ্জেম হোসেন আকন্দ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির গাইবান্ধা জেলা শাখার সাধারণ সম্পাদক মিলন কান্তি সরকার,বাসদ সমন্বয়ক ও গোবিন্দগঞ্জ রিপোর্টার্স ফোরাম সভাপতি সাংবাদিক রফিকুল ইসলাম রফিক, সিনিয়র সহ-সভাপতি শাহ আলম সরকার সাজু, সহ-সভাপতি নুর আলম আকন্দ, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম,জাতীয় কৃষক সমিতি গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি আব্দুল আউয়াল বি এস সি, জে এস ডি গোবিন্দগঞ্জ উপজেলা সাধারণ সম্পাদক আলী আজগর আরয ,জাতীয় সাংবাদিক সংস্থা গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি জিল্লুর রহমান,জাতীয় সাংবাদিক সংস্থা সাধারণ সম্পাদক সাধারণ সম্পাদক সাজাদুর রহমান সাজু,সাংবাদিক আলমগীর হোসেন,কমিনিউস্ট পার্টির গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি তাজুল ইসলাম,সেচ পাম্প মালিক সমিতি গোবিন্দগঞ্জ উপজেলা শাখার সভাপতি আবুল কাশেম প্রমুখ।

উক্ত মতবিনিময় সভায় বক্তারা বলেন, যেহেতু গোবিন্দগঞ্জের উপর দিয়ে রংপুর ও দিনাজপুরে গ্যাস সংযোগ চলে যাচ্ছে। সেইহেতু গোবিন্দগঞ্জে গ্যাসের প্রয়োজনীয়তার উপর বিভিন্ন দিক আলোচনা করেন। তারা বলেন, গোবিন্দগঞ্জ রংপুর বিভাগের প্রবেশদার। এ উপজেলা রংপুর বিভাগের মধ্যে একটি গুরুত্বপূর্ণ এলাকা। শিল্প, বানিজ্য, কৃষি এবং অর্থনীতিক দিক থেকে সমৃদ্ধশালী একটি উপজেলা। গোবিন্দগঞ্জে গ্যাস সরবরাহ হলে এ সবের আরও উন্নতি ঘটবে এবং সরকারের রাজস্ব বৃদ্ধি পাবে। তাই গোবিন্দগঞ্জে গ্যাস সরবরাহ করা অতীব জরুরী। পরিশেষে গোবিন্দগঞ্জ বাসী গ্যাস না পেলে বৃহত্তর আন্দোলন কর্মসূচী ঘোষণার হুমকি প্রদান করেন।