গৌরনদী উপজেলা চেয়ারম্যান প্রার্থীর অন্তরঙ্গ ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক:তৃতীয় ধাপের অনুষ্ঠিতব্য গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনের প্রচার-প্রচারণা যখন তুঙ্গে তখন সামাজিক যোগাযোগমাধ্যম ফেইসবুকে একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে কাপ-পিরিচ মার্কার চেয়ারম্যান প্রার্থী ও পৌর আওয়ামীলীগের সভাপতি মনির হোসেন মিয়াকে এক নারীর সাথে অন্তরঙ্গ মুহুর্তে দেখা গেছে।

ভিডিওতে দেখা যায়, একটি ঘরের ভেতর মনির হোসেন মিয়া ওই নারীর সঙ্গে একান্তে অন্তরঙ্গ মুহূর্তে জড়িয়ে পড়েছে। এ ভিডিওটি ফেসবুকে ছড়িয়ে পড়ার পর এলাকায় ব্যাপক সমালোচনা তৈরি হয়।

ভিডিওটি দেখে ভোটারদের মাঝে বিরূপ প্রতিক্রিয়া দেখা দিয়েছে। এমনকি মনির হোসেনের নির্বাচনী প্রচারণা থেকে ইতিমধ্যে অনেকেই নিজেদের সরিয়ে নিয়েছেন বলে খবর পাওয়া গেছে। গৌরনদী উপজেলার একাধিক বাসিন্দা সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের শাস্তির দাবিতে বিভিন্ন স্টাটাস দিচ্ছেন।

এবিষয়ে গৌরনদী উপজেলা আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদীন জানান, আমি তো ফেইসবুক ব্যবহার করিনা, তবে মানুষের কাছে শুনে মনির হোসেনের কাছে জানতে চেয়েছিলাম, সে বলে এগুলো তার বিরুদ্ধে ষড়যন্ত্র।

এদিকে মনির হোসেনের ঘনিষ্ঠ বেশ কয়েকজন নাম প্রকাশ না করার শর্তে বলেন, মূলত মনির হোসেন কে নির্বাচন থেকে মাইনাস করতেই ভিডিও ভাইরালের ঘটনা ঘটেছে। যদিও ভিডিওতে তাকে দেখা যাচ্ছে বলে তারা নিশ্চিত করেছেন। তবে ভিডিওতে যে নারীকে সাথে দেখা গেছে তার পরিচয়ও নিশ্চিত হওয়া যায়নি।

অপরদিকে চেয়ারম্যান প্রার্থী মনির হোসেন মিয়া নির্বাচন নিয়ে ব্যস্ত থাকার অজুহাতে দেখিয়ে কোন কথা বলতে রাজি হননি। শুধুমাত্র এগুলো তার বিরুদ্ধে রাজনৈতিক ষড়যন্ত্র বলে মুঠোফোনের সংযোগ বিচ্ছিন্ন করে দেয়।

উল্লেখ্য, আগামী ২৯ মে গৌরনদী উপজেলা পরিষদ নির্বাচনে অনুষ্ঠিত হবে।