গোয়ালন্দে ১৭ কেজি গাঁজা উদ্ধার, ২ আসামী পলাতক

রুবেল চিশতী, রাজবাড়ী প্রতিনিধিঃ
রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার  পৌরসভা ৯নং ওয়ার্ড বদিউজ্জামান পাড়া এলাকায় অভিযান চালিয়ে ১৭ কেজি গাঁজা উদ্ধার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।
সোমবার (২১ ফেব্রুয়ারি) দিবাগত রাত ১০টার দিকে পলাতক আসামীর নিজ দখলীয় বসত ঘরের পাশের কক্ষ থেকে গাঁজা উদ্ধার করা হয়।
পলাতক আসামীরা হলেন, গোয়ালন্দ পৌরসভা ৯ নং ওয়ার্ড বদিউজ্জামান পাড়ার আবুল বাশার মিয়ার ছেলে মো. রকিবুজ্জামান (৩১) ও একই ওয়ার্ডের সাকের ফকির পাড়ার মো. আয়নাল ফকিরের ছেলে মো. সাদ্দাম ফকির (৩০)।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে গোয়ালন্দ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মো. রফিকুল ইসলাম এর নেতৃত্বে ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর কার্যালয়ের এএসআই মো. তানভীর হোসেন সঙ্গীয় ফোর্সসহ একটি রেইডিং দল গোয়ালন্দ পৌরসভা ৯ ওয়ার্ড বদিউজ্জামান পাড়ায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে।
পলাতক আসামীর নিজ দখলীয় পূর্ব দুয়ারী পাঁচ কক্ষ বিশিষ্ট বসত ঘরের পশ্চিম পাশের কক্ষে একটি প্লাস্টিক বস্তার ভিতর ১০কেজি এবং অপর একটি প্লাস্টিক বস্তার ভিতর ৭ কেজি গাঁজাসহ সর্বমোট ১৭ কেজি গাঁজা  উদ্ধার করে।
অভিযানকালে উভয় আসামী কৌশলে পালিয়ে যায়। পরে উদ্ধারকৃত আলামতসহ আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় গোয়ালন্দ ঘাট  থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।