গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযানে ১৮০ বোতল ফেন্সিডিল সহ আটক-২

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ১৮০ বোতল ফেন্সিডিল সহ দুজনকে আটক করেছে।
গত ০৩ নভেম্বর দিবাগত রাত অনুমানিক দেড়টার সময় গোবিন্দগঞ্জ থানার এসআই আমিনুল, এএসআই মাসুদ, আসাদুজ্জামান ও মুশফিকদের সমন্বয়ে একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে ঘোড়াঘাট- গোবিন্দগঞ্জ আ লিক মহা সড়কের গোবিন্দগঞ্জ পৌর শহরের বাঁধন পাম্পের সামনে দিনাজপুর থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি বাস আটক পূর্বক তল্লাশি করে আরমান সানু ও মুরাদ নামে দুই (মাদকব্যাবসায়ী)বাসযাত্রীর নিকট হতে ১৮০ বোতল ফেনসিডিল উদ্ধার করে। উদ্ধার কৃত ১৮০ বোতল ফেনসিডিল তারা লাগেজ ব্যাগে ভরে পাচার উদ্যেশে নিয়ে যাচ্ছিলেন।এসময় নিষিদ্ধ মাদক দ্রব্য ফেনসিডিল বহণের দায়ে ঐ দুই যাত্রীকে আটক করে পুলিশ।
আটককৃত মাদক ব্যাবসায়ী আরমান সনু(৩৭) সে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার গোলাহার কবরস্থান গেইট এলাকার হাদীস আলীর পুত্র এবং মুরাদ একই উপজেলার রসুলপুর গ্রামের মৃত আকতার হোসেনের পুত্র।
এ তথ্য নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার ওসি একেএম মেহেদী হাসান জানান, উদ্ধারকৃত ফেনসিডিলের মূল্য অনুমানিক মুল্য ১ লাখ ২৫ হাজার টাকা। তিনি বলেন আটককৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা রুজু হয়েছে।