গোবিন্দগঞ্জে যুবকের রহস্যজনক মৃত্যু

তাজুল ইসলাম প্রধান, গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার চাপড়ীগঞ্জরে নওদাপাড়া গ্রাম থেকে শাহারুল (২৫) নামের এক যুবকের রহস্যজনক মৃত্যুর খবর পাওয়া গেছে। সে দিনাজপুর জেলার ঘোড়াঘাট থানার মিতালী গু”ছগ্রামের হাতেম মন্ডলের ছেলে।

রবিবার (২৮ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় গোবিন্দগঞ্জ থানা পুলিশ উপজেলার কামারদহ ইউনিয়নের ওই গ্রাম থেকে যুবকের মরদেহ উদ্ধার করে থানায় আনে।

স্থানীয় লোকজন ও থানা সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় আফতাব হোসেনের বাড়ির সামনের রাস্তার ধারে অজ্ঞাত যুবকের মরদেহ পরে থাকতে দেখে। এসময় স্থানীয়রা গোবিন্দগঞ্জ থানায় খবর দিলে পুলিশ ঘটনাস্থল পৌঁছায়। সেখানে গিয়ে তারা জানতে পারে ওই গ্রামের মৃত তমিজ উদ্দিনের ছেলে আফতাব হোসেন (৬০) এর আত্মীয় হন নিহত যুবক। পরে পুলিশ মরদেহের ময়নাতদন্তের জন্য থানায় আনে।

নিহতের বড় বোন ফাতেমা জানান, দীর্ঘ পাঁচ বছর ধরে শাহারুল ঢাকায় চাকরি করত। শনিবার (২৭ ফেব্রুয়ারি) বাড়িরর উদ্দেশ্যে রাত্রি ১০টায় ঢাকা ছাড়ে সে। পথিমধ্যে মোকমতলার পর যাত্রীবাহী গাড়ির চাকা নষ্ট হয়। তখন রাত প্রায় ৩টা বাজে। গাড়ি সারাতে সময় লাগবে বিধায় সে চাপড়ীগঞ্জের নওদা পাড়ায় আমার আত্মীয় আফতাব দাদার বাড়িতে যায়।সেখানে পৌঁছার পর রবিবার সকাল ৭টার দিকে শাহারুল আমার ফোনে এসএমএস করে যে, আপু আমি বড় বিপদে আছি। এরপর আর কোনো যোগাযোগ হয়নি আমাদের সাথে। তারপর সন্ধ্যায় মৃত্যুর সংবাদ পাই।

এদিকে গোবিন্দগঞ্জ থানার এসআই এসআই আরিফ ও এসআই ইউসুফের সাথে কথা হলে তারা জানান, স্থানীয়ভাবে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে আফতাব হোসেনের বাড়ির সামনে রাস্তার পাশ থেকে মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসি। লাশ ময়না তদন্তের জন্য পাঠানোর প্রস্তুতি চলছে।