গোবিন্দগঞ্জের শাখাহার ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থীর সমার্থকদের হামলায় নৌকার সমার্থক যুবলীগ ও ছাত্রলীগ নেতা আহত

গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধি
গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়ন পরিষদের নির্বাচনে সতন্ত্র প্রার্থীর সমার্থকদের হামলায় নৌকা মার্কার সমার্থক,৩নং শাখাহার ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি আবু হাসান (রাজু) ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ (মামুন) আহত হয়েছেন।

স্বতন্ত্র প্রার্থীর সমার্থকদের হামলায় নৌকার সমার্থক যুবলীগ ও ছাত্রলীগ নেতা আহত

স্থানীয়রা আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।স্থানীরা জানায়,শুক্রবার রাত ৯টার দিকে উপজেলার শাখাহার ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব তাহাজুল ইসলাম ভুট্টুর নৌকা মার্কার ডাকে ৮নং ওয়ার্ডে একটি উঠান বৈঠক চলছিল।

এ উঠান বৈঠক থেকে বাড়ী ফেরার পথে খুরশাল নামক স্থানে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জাহাঙ্গীর আলমের মোটরসাইকেল প্রতিকের সমার্থকরা সঙ্গবদ্ধ হয়ে নৌকা মার্কার সমার্থক,৩নং শাখাহার ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি আবু হাসান রাজু ও ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুনকে লোহার রড দিয়ে মারপিট করে মাথায়,হাতে ও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে গুরুতর জখম করে।

স্বতন্ত্র প্রার্থীর সমার্থকদের হামলায় নৌকার সমার্থক যুবলীগ ও ছাত্রলীগ নেতা আহত

এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়ে হামলাকারীদের বিচার দাবী করেছেন,শাখাহার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ। এ বিষয়ে রিটানিং কর্মকর্তা ও উপজেলা প্রানী সম্পদ কর্মকর্তা বেলাল হোসেন জানান,অভিযোগের প্রেক্ষিতে আইনগত ব্যবস্থা নেয়া হবে। এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান, এ ঘটনাটি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।