গোপালগঞ্জের কৃতি সন্তান এসবি প্রধান অতিরিক্ত আইজিপি মনিরুলের মায়ের ইন্তেকাল

বাংলাদেশ পুলিশের এসবি এর প্রধান অতিরিক্ত আইজিপি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়নের বাহারা গ্রামের কৃতি সন্তান মোঃ মনিরুল ইসলামের মা মোসাঃ হালিমা বেগম

কাজী ওহিদ, গোপালগঞ্জ থেকে

বাংলাদেশ পুলিশের এসবি এর প্রধান অতিরিক্ত আইজিপি গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার বাটিকামারী ইউনিয়নের বাহারা গ্রামের কৃতি সন্তান মোঃ মনিরুল ইসলামের মা মোসাঃ হালিমা বেগম বার্ধ্যকজনিত কারনে ২৪ ডিসেম্বর শুত্রুবার সকাল ৮টায় নিজ বাড়ীতে ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ১০০ বছর। তিনি ১ ছেলে ৩ মেয়ে সহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে গেছেন। একই দিন আসরবাদ বাহারা বইরাগির মসজিদ মাঠে জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তার দাফন সম্পন্ন করা হয়েছে।

তার মৃত্যুতে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও গোপালগঞ্জ -১ আসনের সংসদ সদস্য মুহাম্মদ ফারুক খান, মুকসুদপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি মেয়র এ্যাডঃ মোঃ আতিকুর রহমান মিয়া, সাধারন সম্পাদক ও মুকসুদপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ রবিউল আলম সিকদার, সদস্য হাফিজুর রহমান লেবু, সদস্য ও ভোরের কাগজের মুকসুদপুর উপজেলা প্রতিনিধি কাজী মোঃ ওহিদুল ইসলাম গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।