গুইমারা রিজিয়ন নৈশ বিদ্যালয়ের শুভ উদবোধন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক : গতকাল খাগড়াছড়ি জেলার গুইমারা উপজেলার গুইমারা বাজার এলাকায় গুইমারা রিজিয়ন নৈশ বিদ্যালয়ের শুভ উদ্ভোদন অনুষ্ঠিত।

খাগড়াছড়ি পার্বত্য জেলার গুইমারা রিজিয়নের আওতাধীন এলাকায় স্থিতিশীলতা শান্তি ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে বিভিন্ন ধরনের জনকল্যাণমূলক কর্মসূচি পরিচালনা করে আসছে, ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন।

এরই ধারাবাহিকতায় ৩ নভেম্বর রাতে গুইমারা রিজিয়নের উদ্যোগে গুইমারা বাজার এলাকায় গুইমারা দাখিল মাদ্রাসার সামনে গুইমারা রিজিয়ন নৈশ বিদ্যালয়ের শুভ উদ্ভোদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন।

প্রধান অতিথির বক্তব্যে গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মো: কামাল মামুন বলেন এলাকার শান্তি, শৃঙ্খলা, শিক্ষা ও সম্প্রীতি বজায় রাখার লক্ষ্যে দলমত নির্বিশেষে সকল প্রকার উন্নয়ন মুলক কাজে সকলের সহযোগীতা কামনা করছি এবং ভবিষ্যতে ও এই জনসেবামূলক কর্মকান্ড অব্যাহত রাখার প্রতিশ্রুতি ব্যক্ত করছি।

এ সময় উপস্থিত ছিলেন গুইমারা রিজিয়নের জি.টু.আই মেজর মেহেদী হাসান,গুইমারা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও গুইমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি রাজিব চন্দ্র কর, গুইমারা রিজিয়নের বিভিন্ন পদস্থ কর্মকর্তা, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি ও সাংবাদিক বৃন্দ।