গুইমারায় ১ কেজি ২০ গ্রাম গাঁজা সহ আটক ১

মোঃ সালাউদ্দিন:-খাগড়াছড়ির গুইমারা থানা এলাকায় অভিযান চালিয়ে ১ (এক) কেজি ২০ (গ্রাম) গাঁজাসহ মোঃ আবুল কাশেমের পুত্র মোঃ আনোয়ার (৩৭) নামে এক মাদকব্যবসায়ীকে আটক করেছে গুইমারা থানা পুলিশ।

মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সন্ধ্যায় গুইমারা থানা এলাকার ০২ নং হাফছড়ি ইউনিয়নের ০২ নং ওয়ার্ডের মধ্যম হাফছড়ি (রাজশাহীপাড়া) এলাকায় তার নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে আসামিকে গতি প্রকৃতি লক্ষ করে অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে নেতৃত্ব দেন গুইমারা থানার উপ-পরিদর্শক মোঃ জহিরুল ইসলাম।

অভিযান চালিয়ে আসামির নিজ বাড়ি থেকে একটি লাল রং এর শপিং ব্যাগের ভেতরে রক্ষিত এক কেজি বিশ গ্রাম গাঁজাসহ তাকে আটক করা হয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে গুইমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আরিফুল আমিন বলেন এক মাদক ব্যবসায়ী গাঁজাসহ তার নিজ বাড়িতে অবস্থান করছেন, এমন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। এসময় এক কেজি বিশ গ্রাম গাঁজাসহ আসামিকে আটক করা হয়।

তার বিরুদ্ধে গুইমারা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে, মাদক ব্যবসা ও সেবনের বিরুদ্ধে এধরনের অভিযান চলমান থাকবে।