গুইমারায় ১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের হাতে আটক -১

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার জেলার অভ্যন্তরীণ আইন-শৃংঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ণ রাখতে সশস্ত্র সন্ত্রাস, চাঁদাবাজ, জুয়া ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন।

এরই ধারাবাহিকতায় ০৫ মার্চ সন্ধ্যায় খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর দিকনির্দেশনায় গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল আমিনের সার্বিক তত্ত্বাবধানে, এসআই (নিঃ) মোঃ আমিনুল ইসলাম ভূঁঞার নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় বিশেষ অভিযান ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে গুইমারা সদর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ডাক্তার টিলা এলাকায় ওমর ফারুকের ঘরের উত্তর পার্শ্বে জমিতে অভিযান চালিয়ে ১২ পিস ইয়াবা ট্যাবলেটসহ রাসেল বড়ুয়া নামে ১ জনকে আটক করে গুইমারা থানা পুলিশ।

পুলিশ সূত্রে যানা যায় রাসেল বড়ুয়া ডাক্তার টিলা গ্রামের মৃনাল বড়ুয়ার ছেলে। আটককৃতের বিরোদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

গুইমারার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল আমিন বলেন মাদক ব্যাক্তি, পরিবার,সমাজ ও দেশের জন্য অভিশাপ।

সমাজকে মাদকের ছোবল থেকে মুক্ত করতে সবাইকে এগিয়ে আসতে হবে। একজন মাদকাসক্ত সদস্য একটা পরিবারের সারাজীবনের কান্না।তাই মাদকের বিরুদ্ধে তথ্য সহযোগিতা করে মাদকমুক্ত পরিবার গড়ার আহবান জানান। এধরনের অভিযান চলমান থাকবে বলে ও জানান (ওসি) গুইমারা।