গুইমারায় প্রকাশ্য জুয়া খেলার অপরাধে উপকরণসহ গ্রেফতার ৪

মোঃ সালাউদ্দিন:- খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার জেলার অভ্যন্তরীণ আইন-শৃংঙ্খলা পরিস্থিতি অক্ষুণ্ণ রাখতে সশস্ত্র সন্ত্রাস, চাঁদাবাজ, জুয়া ও মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষনা করেছেন।

এরই ধারাবাহিকতায় ৩(মার্চ) রাতে খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার) এর দিকনির্দেশনায় গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আরিফুল আমিনের সার্বিক তত্ত্বাবধানে, এসআই (নিঃ) মোঃ আমিনুল ইসলাম ভূঁঞার নেতৃত্বে সঙ্গীয় অফিসার ও ফোর্সসহ থানা এলাকায় বিশেষ অভিযান ও অবৈধ মাদকদ্রব্য উদ্ধার অভিযান পরিচালনা কালে গোপন সংবাদের ভিত্তিতে গুইমারা সদর ইউনিয়নের ০৫নং ওয়ার্ডের মুসলিমপাড়া বাজারস্থ ইদ্রিসের চা দোকানের পিছনের বারান্দায় জুয়া খেলার অপরাধে আসামী ১। মোঃ রবিউল হোসেন (২৬), পিতা- সোনা মিয়া,। ২। মোঃ জসিম উদ্দিন (২৭), পিতা- আবুল কাশেম,৩। মোঃ নুরুন্নবী(৩৮), পিতা- আবুল হোসেন,৷ ৪। মোঃ টুটুল হাওলাদার (৩২), পিতা- মাহবুব হাওলাদার, সর্বসাং-মুসলিমপাড়া, ০৫ নং ওয়ার্ড, ০১ নং গুইমারা সদর ইউনিয়ন, থানা-গুইমারা, খাগড়াছড়িদেরকে আটক করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায় উপস্থিত সময়ে উক্ত আসামী দের কাছ থেকে জুয়া খেলার উপকরণ ৪৩ টি তাস সহ জুয়া খেলায় ব্যবহৃত ২০০ (দুইশত) টাকা উদ্ধার পূর্বকজব্দ করে থানা পুলিশ।

তাদেরকে প্রকাশ্য জুয়া আইনের ৪ ধারা মোতাবেক ব্যবস্থা গ্রহণ পূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে। জুয়া পারিবারিক ও সামাজিক বিশৃঙ্খলা সৃষ্টি করে, অন্যান্য অপরাধের জন্ম দেয়। তাই জুয়া প্রতিরোধে অভিযান অব্যাহত থাকবে।