গাজীপুর -৫ আসনে স্বতন্ত্র ট্রাক প্রার্থীকে প্রার্থী আখতারুজ্জামানের পক্ষে ডিসির ভোট চাওয়ার কথা ফেসবুকে ভাইরাল

আলিফ আরিফা গাজীপুর প্রতিনিধি:

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গাজীপুর-৫
(কালীগঞ্জ, বাড়িয়া ও পূবাইল) এ আসনে স্বতন্ত্র প্রার্থী ট্রাক প্রতীকের আখতারুজ্জামান এর কর্মী বিশিষ্ট শিল্পপতি মশিউর রহমান সেলিম জনসংযোগ কালে বক্তৃতায় তিনি বলেন- গাজীপুরের ডিসি আমার নিকট ট্রাক প্রতীকে ভোট দিতে বলেছেন। এটা নিয়ে বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যাপক ভাইরাল হয়েছে।

এ নিয়ে এলাকায় চলছে নানা ধরনের আলোচনা -সমালোচনার গুনজন এ বিষয়ে গাজীপুরের জেলা প্রশাসক আবু ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম মুঠোফোনে জানান, এসব অদ্ভুত বক্তব্যেকারীসহ তাদের সাথে সংশ্লিষ্টদের শোকজ করা হয়েছে।
জানাযায়, ৩১ ডিসেম্বর রাতে গাজীপুরের বাড়িয়া মাঠে আচরণবিধি লঙ্ঘন করে পথ সভায় স্বতন্ত্র ট্রাক প্রতীকের প্রার্থী আখতারুজ্জামানের পথ সভায়। বিশিষ্ট শিল্পপতি মশিউর রহমান সেলিম গাজীপুরের জেলা প্রশাসকে জড়িয়ে বক্তব্য দেন। পরে বিষয়টি জেলা প্রশাসককে অবগত করানো হয়।

এ বিষয়ে জানার সাথে দ্রুত ওই উসকানিমূলক মিথ্যা বক্তব্য দেয়ায় তাদেরকে শেকজ করা হয়ছে বলে জানিয়েছেন ডিসি আবু ফাতে মোহাম্মদ শফিকুল ইসলাম। এ বিষয়ে ট্রাক প্রতীকের প্রার্থী আখতারুজ্জামান শোকজের বিষয়টি এড়িয়ে গিয়ে বলেন-সাবেক জেলা প্রশাসক কামাল উদ্দিন তালুকদার তার পারিবারিক একটি অনুষ্ঠানে যাওয়ার পর মশিউর রহমান সেলিমকে বলেছেন আখতারুজ্জামান ভাইকে ভোট দিয়েন।