গাজীপুর-৫ আসনের চতুর্থবারের মতো মনোনয়নপত্র জমা দিলেন শান্তি কন্যা মেহের আফরোজ চুমকি

আলিফ আরিফা কালীগঞ্জ(গাজীপুর)প্রতিনিধি: গাজীপুর-৫ আসনের চতুর্থবারের মতো আওয়ামীলীগের মনোনীত প্রার্থী সাবেক প্রতিমন্ত্রী ও বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের সভাপতি মেহের আফরোজ চুমকি মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার দুপুরে দলীয় নেতৃবৃন্দদের নিয়ে উপজেলা সহকারী রিটানিং অফিসার মো.আজিজুর রহমানের কার্যালয় গিয়ে তিনি মনোনয়নপত্র দাখিল করেন।

এই সময় তিনির ছোট ছেলে মাশরুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.মোয়াজ্জেম হোসেন পলাশ, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুল মতিন সরকার, সাধারন সম্পাদক এইচ.এম আবু বকর চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট মাকসুদ উল আলম খান মাসুদ, মহিলা ভাইস চেয়ারম্যান শর্মিলা রোজারিও, কালীগঞ্জ পৌর মেয়র এসএম রবীন হোসেন, জাঙ্গালিয়া ইউপি চেয়ারম্যান সারোয়ার গাজী, বাহাদুরসাদী ইউপি চেয়ারম্যান শাহাবুদ্দীন আহমেদ, জামালপুর ইউপি চেয়ারম্যান খায়রুল আলম ও মোক্তারপুর ইউপি চেয়ারম্যান এসএম আলমগীর হোসেন উপস্থিত ছিলেন।

পরে তিনি সাংবাদিকদের মেহের আফরোজ চুমকি বলেন, পরপর তিনবার এই আসন থেকে আমি এমপি হয়েছি। এবার চতুর্থবারের মতো মনোনয়ন পেয়েছি। আমি বিশ্বাস করি জনগণের পাশ থেকে জনগণের সেবা করলে জনগণ সেই প্রতিদান দিবে। আমি আশা করি আবারও জনগণ আমাকে ভোট দিয়ে নির্বাচিত করবে।

ছবির ক্যাপশন : গাজীপুরের কালীগঞ্জ উপজেলা সহকারী রিটানিং অফিসারের কার্যালয়ে মনোনয়নপত্র দাখিল করেন মেহের আফরোজ চুমকি।