খুলনা নগরীকে পরিচ্ছন্ন করতে রোটারি ক্লাবের সহযোগিতা চাইলেন সিটি মেয়র

খুলনা প্রতিনিধি : খুলনা রোটারি ক্লাবের ২৩টি সংগঠন এগিয়ে আসলে খুলনাকে পরিচ্ছন্ন নগর হিসেবে গড়ে তোলার কার্যক্রম বেগবান হবে। সমাজের প্রতিষ্ঠিত ব্যক্তিরা এই ক্লাবের সদস্য। অসহায় মানুষের পাশে দাঁড়ানোর পাশাপাশি রোটারি ক্লাব সমাজ পরিবর্তনেও এগিয়ে আসবে বলে আমি বিশ্বাস করি।
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক আজ (সোমবার) সন্ধ্যায় খুলনা হোটেল সিটি-ইন-এ রোটারি ক্লাব অব খুলনা সাউথ বেঙ্গল এর প্রথম সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
সভায় রোটারি ক্লাবের পক্ষ থেকে কয়রার একটি দুস্থ পরিবারকে সেলাই মেশিন এবং খুলনার বানিয়া খামারে অবস্থিত পথশিশুদের স্কুলে দুইটি পানির ফিল্টার প্রদান করা হয়।
সভায় সভাপতিত্ব করেন রোটারিয়ান মাজহারুল আকন্দ জুয়েল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন খুলনার অতিরিক্ত ডিআইজি মোঃ হাবিবুর রহমান, ডেইলি ট্রিবিউনের সম্পাদক বেগম ফেরদৌসী আলী, সহকারী গভর্নর কৃষিবিদ লস্কর সাইফুজ্জামান, ক্লাবের জিএসআর রোটারিয়ান ইঞ্জিনিয়ার মশিউজ্জামান এবং সাধারণ সম্পাদক রোটারিয়ান ইমরোজ সোহেল। ধন্যবাদ জানান খুলনা প্রেসক্লাবে সভাপতি এসএম হাবিব। এসময় রোটারি ক্লাবের সদস্যরা উপস্থিত ছিলেন।