খুলনা দিঘলিয়ায় সুন্দরবন রেজিমেন্টের পক্ষ থেকে আলহাজ্ব সারোয়ার খান কলেজে বিএনসিসি কার্যক্রম পরিদর্শন

শেখ মাহাবুব আলম খুলনা ব্যুরোঃ
আজ বুধবার দুপুর ১২ টার দিকে সুন্দরবন রেজিমেন্টের পক্ষ থেকে আলহাজ্ব সারোয়ার খান কলেজের বিএনসিসি প্লাটুনের কার্যক্রম পরিদর্শন করা হয়। কার্যক্রম পরিদর্শন করেন সুন্দরবন রেজিমেন্টের কমান্ডার লেফট্যন্যান্ট কর্নেল মোঃ নাহিদুজ্জামান।

এ সময় অন্যান্যের মধ্যে সুন্দরবন রেজিমেন্ট এ্যাডজুটেন্ট মেজর পলাশ কুমার বিশ্বাস উপস্থিত ছিলেন। কলেজ গেটে কলেজের পক্ষ থেকে অধ্যক্ষ মোঃ আলতাফ হোসেন অতিথিদের ফুলের তোড়া দিয়ে অভ্যর্থনা জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রফেসর আন্ডার অফিসার মোঃ ফয়সাল আহমেদ, বিএনসিসি প্লাটুনের সামরিক প্রশিক্ষক ল্যান্স কর্পোরাল মোঃ মাহমুদুল হাসানসহ কলেজের বিএনসিসি ক্যাডেট, শিক্ষক ও ছাত্রছাত্রীবৃন্দ।

পরে ক্যাডেট বৃন্দ রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যাট কর্নেল মোহাম্মদ নাহিদুজ্জামানকে গার্ড অব আনার প্রদান করেন। এ সময় অন্যের মধ্যে উপস্থিত ছিলেন কলেজে অধ্যক্ষ মোঃ আলতাফ হোসেন ও মেজর পলাশ কুমার বিশ্বাস।

গার্ড অফ আনার শেষে রেজিমেন্ট কমান্ডারের আগমন উপলক্ষে কেক কাটা হয়। পরে রেজিমেন্ট কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল মোঃ: নাহিদুজ্জামান কলেজ ক্যাম্পাসে একটি বকুল গাছের চারা রোপন করেন। সব শেষে তিনি বিএনসিসি ক্যাডেটদের সাথে সৌজন্যে সাক্ষাতে মিলিত হন এবং দিক নির্দেশনামূলক মূলক বক্তব্য রাখেন।