খুলনায় ৪ দিন ব্যাপী জুয়েলারী মেলা শুরু  

খুলনা অফিসঃ
রাজশাহীর পর এবার খুলনাতে আনুষ্ঠানিক ভাবে  শুরু হয়েছে  দেশের সর্ববৃহৎ চেইন স্টোর ডায়মন্ড ওয়ার্ল্ড এর আয়োজনে জুয়েলারী মেলার। স্বাস্থ্য সুরক্ষা বিধি নিশ্চিত করে  ২৫ ফেব্রুয়ারী থেকে ২৮ ফেব্রুয়ারী মোট ৪ দিন ব্যাপি আয়োজন করা হয়েছে এই মেলার। মেলাটি হবে প্রতিষ্ঠানটির নিজস্ব শোরুম ২৬ কেডিএ নিউমার্কেট খুলনাতে।
প্রথম দিনেই স্বাস্থ্য বিধি নিষেধ মেনে নগর খুলনার অসংখ্য ক্রেতার ভিড় পরিলক্ষিত শোরুমটিতে। ফ্লোর ইনচার্জ কাজী মাহমুদুল হাসান জানান।
মূলত বিশ্বমানের সেবা ও অনুপম ডিজাইনের নিখাদ অলংকার ক্রেতাদের দোরগোড়ায় পৌঁছে দিতেই খুলনা নগরীর নিউমার্কেটে ৬ বছর পূর্বে উদ্বোধন করা হয়েছিল দেশের ইতিহাসে প্রথম আইএসও সার্টিফাইড গহনা প্রস্তুত, বিক্রয় ও বিপণনকারী এই প্রতিষ্ঠানের শোরুম।
খুলনাবাসীর ভালোবাসা ও অনুপ্রেরণায় শোরুমটি সপ্তম বর্ষে পদার্পণ ২৫ ফেব্রুয়ারী। আর এই বিশেষ মুহূর্তকে স্মরণীয় করে রাখতে জুয়োলারী মেলার আয়োজন করেছে ডায়মন্ড ওয়ার্ল্ড।
মেলা উপলক্ষ্যে থাকছে সকল ডায়মন্ড জুয়েলারী এর উপর ২৫% ডিসকাউন্ট, গোল্ড জুয়েলারীর মজুরীর উপর ৫০% ডিসকাউন্টসহ আকর্ষনী উপহার। আর এই অফারটি শুধুমাত্র খুলনা শোরুমের জন্য প্রযোজ্য।
এছাড়াও অনলাইনে সমগ্র দেশের গ্রাহকরা পাবেন ফ্লাট ১০% ডিসকাউন্ট, ফ্রি হোম ডেলিভারি ও ইএমআই সুবিধা। অনলাইনে কেনাকাটা করতে হলে ভিজিট করতে হবে www.diamondworldltd.com লিংকে।