খুলনার ৪ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেলেন ফরহাদ আহমেদ এলাকাবাসী সকলের কাছে দোয়া প্রার্থী।

শেখ মাহাবুব আলম খুলনা ব্যুরোঃ

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনার ছয়টি আসনে জাতীয় পার্টির প্রার্থী ঘোষণা করা হয়েছে। গত সোমবার (২৭ নভেম্বর) আনুষ্ঠানিকভাবে প্রার্থীদের নাম ঘোষণা করেন দলটির মহাসচিব মুজিবুল হক চুন্নু।
রূপসা-তেরখাদা-দিঘলিয়া) আসনে দলীয় মনোনয়ন পেয়েছেন খুলনা জেলা জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ ফরহাদ আহমেদ।

ফরহাদ আহমেদ সৎ, যোগ্য ও নিতিবান একজন মানুষ তিনি এলাকার অবহেলিত দারিদ্র মানুষের অধিকার ও বঞ্চিতদের পাশে থাকা সদা হাস্যজ্জল সদালাপি বলেই একজন নেতা এলাকার অনেকেই তার প্রশংসা করেন স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের কাছে সমাজ সেবক হিসাবে রয়েছে তার সুখ্যাতি, তিনি ছাত্র জীবন থেকেই সমাজের অবহেলিত দারিদ্র মানুষের অধিকার নিয়ে কাজ করতে ভালবাসতেন। এলাকাবাসীর পাশে থেকে বিভিন্ন কর্মসূচি পালন কারার ফলে এলাকার সকল প্রজন্মের ও সমাজের কাছে তার মেধা ও সামাজিক কার্যক্রমের ফলে ব্যাপক গ্রহণ যোগ্যতা বৃদ্ধি পেয়েছে। সামাজিক সংগঠন খেলা- ধুলা সাংস্কৃতিক অনুষ্ঠানসহ মানুষের নিরাপত্তার জন্য যুব সমাজের সমন্ময়ে প্রশাসনকে সহায়তা করে থাকেন।

এ কারনেই ইতি মধ্যে এলাকাবাসীর কাছে ফরহাদ আহমেদ ব্যাপক জনপ্রিয় ব্যক্তি হিসাবে পরিচিত লাভ করেছেন। দল মত নির্বিশেষে সাধারণ নাগরিক সেবা নিশ্চিত করতে আপ্রাণ চেষ্টা চালিয়ে যাচ্ছেন। এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে কথা বলে জানা যায় শুধু সমাজ সেবক হিসাবেই নয় আমরা আমাদের এমপি হিসেবেও তাকে দেখতে চাই। স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের কাছে মানবিক ও শেবক হিসাবে তার গ্রহণ যোগ্যতা উল্লেখযোগ্য।

রুপসা তেরখাদা ও দীঘলিয়ার জনগণের পাশে থেকে কাজ করার লক্ষ্যে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে খুলনা ৪ আসনে জাতীয় পার্টির এমপি হিসেবে নির্বাচিত করার লক্ষ্যে সর্ব স্তরের জনগণের কাছে দোয়া ও সমর্থন চেয়েছেন। তিনি এলাকার সকলেকে সাথে নিয়ে স্বপ্নের বাংলাদেশ গড়ার লক্ষ নিয়ে কাজ করা আসা ব্যাক্ত করেন।