ক্যাটরিনার ভাইয়ের প্রেমে মজেছেন ইলিয়ানা ডি’ক্রুজ!

জন্মদিন ক্যাটরিনা কাইফের। তবে আলোচনায় ইলিয়ানা ডি’ক্রুজ। কারণটা প্রকাশ্যে আসতেই গণমাধ্যমের শিরোনাম ‍“বারফি”-খ্যাত নায়িকা। ভারতীয় গণমাধ্যম এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, ক্যাটরিনা কাইফের ভাইয়ের সাথে প্রেম করছেন ইলিয়ানা ডি’ক্রুজ।

প্রায় ৬ মাস ধরে বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফের ভাই লন্ডনের বাসিন্দা মডেল সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছেন তিনি। ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশলের বিয়েতে পরিচয় তাদের। তখন থেকেই তাদের মধ্যে সুসম্পর্কের সূত্রপাত।

এরপর থেকে বান্দ্রায় ক্যাটরিনার পুরনো বাসা, শহরতলির আশেপাশে, এমনকি লন্ডনেও তারা একাধিকবার দেখা করেছেন। এছাড়া দু’জন পরস্পরকে ইনস্টাগ্রামে নিয়মিত অনুসরণ করছেন।

এছাড়াও জানা গেছে, সম্প্রতি ক্যাটরিনা-ভিকি কৌশল, সেবাস্টিয়ানসহ পরিবারের অনেকে মালদ্বীপে ছুটি কাটাতে গেছেন। সেখানে ক্যাটরিনার জন্মদিন উদযাপন অনুষ্ঠানে হাজির ছিলেন ইলিয়ানা। সেই মুহূর্তের কিছু ছবি ইলিয়ানা নিজেই সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে শেয়ার করেছেন।

যেখানে দেখা যাচ্ছে, ক্যাটরিনা, ভিকি কৌশল, সেবাস্টিয়ান, ইসাবেল, আনন্দ তিওয়ারি, মিনি মাথুরসহ অনেকেই আনন্দঘন সময় পার করছেন।

ছবিগুলো প্রকাশ্যে আসার পর থেকেই তাদের প্রেমের বিষয়টি অনলাইনে ছড়িয়ে পড়ে। তবে প্রেমের বিষয়ে এখনও মুখ খোলেননি সেবাস্টিয়ান বা ইলিয়ানার কেউই।

অস্ট্রেলিয়ান আলোকচিত্রী অ্যান্ড্রু নিবোনের সঙ্গে প্রেম ছিল ইলিয়ানা ডি’ক্রুজের। গুঞ্জন ছড়িয়েছিল, শিগগিরই বিয়ের পিঁড়িতে বসবেন তারা। তবে ২০১৯-এর আগস্টে ভারতীয় গণমাধ্যম এনডিটিভি জানায়, সম্পর্কে ভাঙন ধরেছে এই জুটির। এরপর থেকে কাজ নিয়েই ব্যস্ত ছিলেন এই তারকা।