কোটচাঁদপুরে নৌকার জনসভায় হাজারো মানুষের ঢল।

কোটচাঁদপুর প্রতিনিধিঃ ঝিনাইদহ ৮৩/৩ কোটচাঁদপুর মহেশপুর আসন নৌকার প্রার্থী মেজর জেনারেল সালাউদ্দিন মিয়াজী অবসরপ্রাপ্ত এর পূর্ব- নির্ধারিত জনসভায় হাজারো মানুষের ঢল নেমেছে।

সোমবার (১ লা জানুয়ারী) উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোছাঃ শরিফুন্নেছা মিকির সভাপতিত্বে নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ সাইদুল করিম মিন্টু প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নৌকা প্রতীকের মনোনীত প্রার্থী মেজর জেনারেল সালাউদ্দিন মিয়াজী অবসরপ্রাপ্ত বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঝিনাইদহ মাগুরা সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য খালেদা খানম, জেলা আওয়ামী লীগ সহ সভাপতি এ্যাড আজিজুর রহমান পৌর মেয়র শহিদুজ্জামান সেলিম প্যানেল মেয়র মোঃ সোহেল আরমান, বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোঃ তাজুল ইসলাম, পৌর যুবলীগ সভাপতি মোঃ মেহেদী হাসান বুলবুল, জেলা যুবলীগের সদস্য সাংবাদিক মোঃ আব্দুর রউফ, সাবেক উপজেলা যুবলীগের সভাপতি মোঃ মীর কাসেম সহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্র লীগ স্বেচ্ছাসেবক লীগ শ্রমীক লীগের হাজার হাজার নেতা কর্মী উপস্থিত ছিলেন। চারপাশ থেকে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নারী-পুরুষ জমায়েত হতে শুরু করেন জনসভায়।

নৌকার জয়ধ্বনিতে মুখরিত হয়ে পড়ে পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণ। প্রধান অতিথি মঞ্চে উঠেই উপস্থিত সকলের প্রতি উদাত্ত কৃতজ্ঞতা প্রকাশ করে বলেন বিএনপি-জামায়াত অপশক্তিকে শক্তহাতে ঐক্যবদ্ধভাবে মোকাবিলা করার আহ্বান জানান। বলেন,তারা বৈচিত্র্যে বিশ্বাস করে না।

তারা বহুভাষায়-সংস্কৃতিতে বিশ্বাস করে না, ফুলের সুঘ্রাণকে ভালোবাসে না। তারাই পঁচাত্তরের কালো রাতে জাতির পিতা বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করে এই দেশটিকে পাকিস্তান বানাতে চেয়েছিলো। তারা ভালোবাসেনা, বাংলাদেশকেও। বিএনপি-জামায়াত মানুষ পুড়িয়ে মারছে, পিটিয়ে পুলিশ হত্যা করছে এবং দেশের সম্পদ নষ্ট করছে।ডিজিটাল বাংলাদেশ থেকে স্মার্ট বাংলাদেশ বিনির্মানে জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।