কুমিল্লা সিটি ক্লাবে মাদকদ্রব্য অধিদপ্তরের অভিযান

হালিম সৈকত, কুমিল্লাঃ শুক্রবার রাতে কুমিল্লা জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিট্রাট মাহমুদুল হাসান রাসেল এর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়েছে কুমিল্লা নগরীর সিটি ক্লাবে অভিযান চালিয়েছে মাদকদ্রব্য অধিদপ্তর। এসময় ক্লাবের ৩য় তলা থেকে বিপুল পরিমান মাদক উদ্ধার করেছে। এসময় ক্লাবের এক স্টাফকে আটক করা হয়েছে।

শুক্রবার রাতে কুমিল্লা জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিট্রাট মাহমুদুল হাসান রাসেল এর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়েছে। অভিযানে ক্লাবটির ৩য় তলায় অবস্থিত বার থেকে বিপুল পরিমান মাদক দ্রব্য উদ্ধার করা হয়।

জেলা প্রশাসকের নির্বাহী ম্যাজিট্রাট মাহমুদুল হাসান রাসেল জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি এই ক্লাবে মাদক দ্রব্য মজুদ আছে। এ খবরে শুক্রবার রাত সারে ১০ টায় অভিযান চালাই। মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তর ও থানা পুলিশের ঘন্টা ব্যাপী যৌথ অভিযানে ক্লাব থেকে মোট ১১ বোতল মদ, ৬ বোতল হুইস্কি, ৬ বোতল জিং, ৭ বোতল ব্ল্যাক লেভেল, ৪০ বোতল হ্যানি ক্যান উদ্ধার করা হয়েছে। অভিযানের খবরে ক্লাবের ম্যানেজার পালিয়ে যায়। অবৈধ মাদক রাখার অপরাধে মিঠু নামে এক স্টাফকে আটক করা হয়েছে।

অভিযানে থাকা সদর দক্ষিন উপজেলা নির্বাহী কর্মকর্তা মিয়া মোঃ কেয়াম উদ্দিন জানান, ক্লাবটিতে মাদক রাখার কোন পারমিট ছিলো না। তবে ক্লাব সদস্যদের পারমিট আছে বলে দাবী করে কর্তৃপক্ষ। ক্লাব সদস্যদের পারমিট থাকলে তাদের নিজ বাসায় রাখতে পারবে ক্লাবে নয়। এমন সোস্যাল একটি ক্লাবে ওপেন মাদকের ব্যবহার অবৈধ।

অভিযানে সদর দক্ষিন থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশের একটি দল উপস্থিত ছিলো। সদর দক্ষিন থানা অফিসার ইনচার্জ নজরুল ইসলাম জানান, এ ঘটনায় মাদকদ্রব্য অধিদপ্তরের ইন্সপেক্টর আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে সদর দক্ষিন থানায় একটি মামলা দায়ের করেছে।