কুড়িগ্রামে (বাপাকা)’র নির্বাচন অনুষ্ঠিত সভাপতি রাতুল- সাঃ সম্পাদক আলামিন নির্বাচিত।

মোঃ বুলবুল ইসলাম,কুড়িগ্রাম প্রতিনিধিঃ বাংলাদেশ ইউনিয়ন পরিষদ হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর এসোসিয়েশন (বাপাকা)’র নির্বাচন অনুষ্ঠিত হয়েছে।

১১ নভেম্বর (শনিবার) কুড়িগ্রাম জেলা প্রশাসক কার্যালয়ের স্বপ্নকুঁড়ি হলরুমে সকাল ১১টা থেকে দুপুর ২টা পর্যন্ত একটানা ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতা করেন হাদিসুর রহমান রাতুল ও নাজমুল হুদা। ৩৭ ভোট পেয়ে সভাপতি নির্বাচিত মো. হাদিসুর রহমান রাতুল। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ৩৩ ভোট পেয়ে পরাজিত হন।
সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন মো. হজরত আলী এবং মো. আলামিন। ৪৪ ভোট পেয়ে বিজয়ী হন মো. আলামিন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ২৬ ভোট পেয়ে পরাজয় বরণ করেন।
সাংগাঠনিক সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেন- আবু বক্কর সিদ্দিক ও নুরনবী সরকার রিপন। দুজনেই সমান ভোট পান। পরে লটারীর মাধ্যমে নুরনবী সরকার রিপন বিজয়ী হন।
এদিকে প্রচার সম্পাদক হিসেবে প্রতিদ্বন্দ্বিতা করেন মেহেদী হাসান ও আইয়ুব আলী। ৪৮ ভোট পেয়ে বিজয় লাভ করেন আইয়ুব আলী।

উক্ত নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনের দায়িত্ব পালন করেন-স্থানীয় সরকার বিভাগের উপ-সহকারী প্রশাসনিক কর্মকর্তা মো. আবু তালেব মিয়া।

ভোটে নবনির্বাচিত কমিটির সাধারণ সম্পাদক মো.আলামিন সহ অন্যান্য নেতৃবৃন্দকে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন অভিনন্দন জানান।