কিশোরগঞ্জে হরতাল সমর্থকদের আওয়ামী লীগ অফিসে অগ্নি সংযোগ

এস কে রাজু, কিশোরগঞ্জ প্রতিনিধিঃ কিশোরগঞ্জে হেফাজতে ইসলামের ডাকে হরতাল
ঢিলেঢালা মত চলাকালে স্থানীয় শহীদি মসজিদ চত্বর থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি স্থানীয় আওয়ামী লীগ কার্যালয়ে হামলা চালায়। এতে অফিসের চেয়ার, টেবিল, আসবাবপত্র, বঙ্গবন্ধুসহ জাতীয় চারনেতার ছবি ভাংচুর করে।

রোববার (২৮ মার্চ) দুপুর ১২ টার দিকে হেফাজতে ইসলামের লোকজন আলেম ওলামা পরিষদের ব্যানারে আওয়ামী লীগ অফিসে অগ্নি সংযোগ করে। এ সময় জেলা ছাত্রলীগ, যুবলীগ তাদের ধাওয়া করে। পরে দুপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া চলতে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে পুলিশ টিয়ার গ্যাস, রাবার বুলেট ও সাউন্ড গ্রেনেড ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। বর্তমানে পুরো শহরে থমথমে পরিস্থিতি বিরাজ করছে। পুলিশ,র‍্যাব, বিজিবি ও আমর্ড ব্যাটালিয়ান পুলিশ ঘটনাস্থলে অবস্থান করছে। এছাড়াও ভৈরব দুর্জয় মোড়ে জহুরের নামায পড়ার নামে শত শত হেফাজত কর্মীরা সড়ক অবরোধ করে। এ ঘটনায় এলাকায় থমথমে ভাব বিরাজ করছে। উল্লেখ্য হেফাজতের ডাকে হরতালের সমর্থনে স্থানীয় ইমাম উলামা পরিষদ এর নেতাকর্মীরা হামলায় অংশ নেয়।

এ বিষয়ে পুলিশ সুপার মাশরুকুর রহমান খালেদ বিপিএম (বার) জানান, জেলা আওয়ামী অফিস ভাংচুরকারীদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করা হবে। এছাড়াও ঘটনাস্থল থেকে কয়েকজনকে আটক করা হয়েছে।