কিশোরগঞ্জে ডিবির পুলিশের পৃথক অভিযানে ৩০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ, গ্রেফতার-০২।

নিজস্ব প্রতিবেদকঃ কিশোরগঞ্জে জেলা গোয়েন্দা শাখা (ডিবি) পুলিশের মাদক বিরোধী অভিযানে মোঃ সোহেল মিয়া (৩১) ও মোঃ রাসেল মিয়া (৩০) নামের দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী মোঃ সোহেল মিয়া (৩১) কিশোরগঞ্জ সদর উপজেলার রসিদাবাদ এলাকার মোঃ কাইয়ুম এর ছেলে, মোঃ রাসেল মিয়া (৩০) কিশোরগঞ্জ সদর উপজেলার বড়খাপন দক্ষিণ পাড়া এলাকার মোঃ হাদিস মিয়ার ছেলে।

পুলিশ জানায় গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই (নি:) মোঃ মাহমুদুল হাসান মারুফ সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় গত ২৫ অক্টোবর বুধবার রাত ০৯.১০ মিনিটের সময় কিশোরগঞ্জ সদর থানাধীন রশিদাবাদ সাকিনস্থ জনৈক আব্দুল কাইয়ুম এর বসত বাড়ির সামনে পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ সোহেল মিয়া (৩১) কে গ্রেফতার করে এবং তার হেফাজত থাকা সর্বমোট ২০০ (দুইশত) পিস ইয়াবা ট্যাবলেট নামক মাদকদ্রব্য উদ্ধার করে রাত ০৯.৩০ মিনিটের সময় জব্দ তালিকামূলে জব্দ করেছে।

অপরদিকে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা পুলিশের এসআই (নিঃ) নূর-মোহাম্মদ সঙ্গীয় অফিসার-ফোর্সের সহায়তায় গত বুধবার ২৫ অক্টোবর রাত ০৯.১৫ মিনিটের সময় কিশোরগঞ্জ সদর থানাধীন হাজিরগল সাকিনস্থ জনৈক মোঃ হাদিস মিয়ার বাড়ির পূর্ব পাশে কিশোরগঞ্জ সদর হতে নীলগঞ্জগামী পাকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী মোঃ রাসেল মিয়া (৩০) কে গ্রেফতার করে এবং তার হেফাজত থাকা সর্বমোট ১০০ (একশত) পিস ইয়াবা ট্যাবলেট নামক মাদকদ্রব্য উদ্ধার করে রাত ০৯.৫৫ মিনিটের সময় জব্দ তালিকামূলে জব্দ করেছে।

উপরোক্ত ঘটনায় গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে কিশোরগঞ্জ সদর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক ০২টি মামলা রুজু করা হয়েছে।