কালিয়াকৈরে আনসারুল্লাহ বাংলা টিমের ২সদস্য গ্রেফতার

কালিয়াকৈর(গাজীপুর)প্রতিনিধিঃ গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দরা ত্রিমোড় এলাকা থেকে বৃহস্পতিবার দুপুরে আনসারুল্লাহ বাংলা টিমের ২ সদস্যকে গ্রেফতার করেছে র‌্যাব উত্তরা- ১। গ্রেফতারকৃত সদস্যরা হলো সিরাজগঞ্জ সদর উপজেলার ছোনগাছা উত্তর পাড়া এলাকার গাজী মোহাম্মদ মিজানুর রহমানের ছেলে মারুফ বিল্লাহ(২০),চরছোনগাছা এলাকার আবুল কাশেমের ছেলে মোতালেব হোসেন(২৫)।

র‌্যাব উত্তরা ১ সূত্র জানায়, খ্রীস্টানদের বড় দিন এবং আগামি থার্টিফাষ্ট নাইট উপলক্ষে দেশের বিভিন্ন স্থানে সন্ত্রাস,নাশকতা,বাংলাদেশের অখন্ডতা,সহিংস,জননিরাপত্তা এবং সার্বভৌমত্ব বিপন্ন করার জন্য,জনসাধারনের ভিতরে আতাংক সৃষ্টির করার লক্ষে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চান্দরা এলাকায় উগ্রবাদী একটি গ্রুপ প্রস্তুতি নিচ্ছে।এমন গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় র‌্যাব উত্তরা -১ অভিযান চালিয়ে আনসারুল্লাহ বাংলা টিমের ২ সদস্যর নিকট থেকে ২টি উগ্রবাদি বই ও ১টি ট্যাব উদ্ধার করা হয়।

এঘটনায় র‌্যাব ১ স্পেশালাইজড গাজীপুর পোড়াবাড়ি ক্যাম্প কোম্পানী কমন্ডার আব্দুলাহ আল মামুন বলেন,আনসারুল্লাহ বাংলা টিমের সদস্যদের জঙ্গি তথ্য উপাত্ত ও বিভিন্ন অভিযানে প্রাপ্ত আলামত বিশ্লেষন এবং সাইবার পেট্রোলিং এর মাধ্যমে র‌্যাব ছায়া তদন্তে গোয়েন্দা নজরদারি বৃদ্ধি করে চান্দরা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।