কার্পাসডাঙ্গার ‘বালু ও মাটি খেকো’ ছামাদুলকে গ্রেফতারের দাবী জানিয়েছে দর্শনা প্রেসক্লাব নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক

পত্রিকায় সংবাদ প্রকাশ হওয়ায় তেলে বেগুনে জ্বলে উঠে অভিযুক্ত ‘বালু ও মাটি খেকো’ ছামাদুল সাংবাদিক হাসমতকে প্রাণনাশের হুমকি দিয়েছে ।

এ হুমকির প্রতিবাদে দর্শনা প্রেসক্লাবে জরুরীসভা অনুষ্ঠিত হয়েছে । হুমকিদাতা ছামাদুলের নামে থানায় করা হয়েছে জিডি। হুমকিদাতা ছামাদুল কার্পাসডাঙ্গা বাজার পাড়ার বাসিন্দা ও মহিউদ্দিনের ছেলে।

সোমবার (৩১ জানুয়রী) সন্ধায় দর্শনা প্রেসক্লাবের সভাপতি আওয়াল হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত জরুরী বৈঠকে হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ সহ ছামাদুলকে গ্রেফতারের দাবী তুলে আলোচনা করেন দর্শনা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাংবাদিক সমিতির বর্তমান সভাপতি মনিরুজ্জামান ধীরু, প্রেসক্লাবের সাবেক সভাপতি হানিফ মন্ডল, সাবেক সাধারন সম্পাদক চঞ্চল মেহমুদ, আহসান হাবিব মামুন, সাংবাদিক ইকরামুল হক পিপুল, নজরুল ইসলাম, মোস্তাফিজুর রহমান কচি, কামরুজ্জামান যুদ্ধ, হাসমত আলী।

দর্শনা প্রেসক্লাবের সাধারন সম্পাদক এস,এম ওসমানের উপস্থাপনায় উপস্থিত থেকে আরো আলোচনা করেন, আব্দুর রহমান, আব্দুল হান্নান, রিফাত রহমান, শ্রী সুকমল চন্দ্র বাঁধন, ইমতিয়াজ আহম্মেদ রয়েল, ওয়াসিম রয়েল, প্রমুখ।

সাংবাদিকরা জানিয়েছেন, নিয়ম বহির্ভুভাবে এলাকার ফসলী জমির মাটি ও বালুর অবৈধ ব্যবসা করায় তিনি এলাকায় ‘বালু ও মাটি খোকো’ হিসেবে পরিচিত।

উল্লেখ্য, গত রোববার স্থানীয় একটি দৈনিক পত্রিকায় প্রথম পৃষ্টায় দামুড়হুদার ধান্যঘরায় আবাদি জমিতে এস্কভেটর মেশিন দিয়ে পুকুর খনন প্রধান সড়ক হুমকির মুখে, খবর প্রকাশ হলে গত রোববার দুপুর ১ ট ২১ মিনিটে ফোনে ছামাদুল ও তার সাঙ্গপাঙ্গরা সাংবাদিক হাসমতকে ০১৯১৭০৩০৯০৫ মোবাইল নং থেকে প্রাণনাশের হুমকি দেয় বলে জিডিতে উল্লেখ করা হয়েছে।

উল্লেখ্য, সাংবাদিক ও শিক্ষক হাসমত আলী দৈনিক যায়যায়দিন পত্রিকার দামুড়হুদা এবং দৈনিক মাথাভাঙ্গার কুড়ালগাছি প্রতিনিধি।

সমতল ফসলী জমিতে মাটি কাটার সেই ভিডিও দেখতে নিচের ছবিতে ক্লিক করুন